Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রত্যাশী আনিছের মতবিনিময় সভা

ফুলপুর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রত্যাশী আনিছের মতবিনিময় সভা

ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রত্যাশী মোঃ আনিছুর রহমান আনিছ   নিজ বাড়ি ৬নং পয়ারী ইউনিয়নের পয়ারী হাজী বাড়ী জামে মসজিদ মাঠে আজ ১৮ই জানুয়ারী রোজ শুক্রবার জুম্মার নামাজের পর এলাকাবাসীর সংঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করেন ।

এ অনুষ্ঠেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকলেয় বক্তব্য রাখেন। এ বক্তব্যের মাঝে বিভিন্ন জনে বিভিন্ন কথা বলেন। কোন রাজনীতি নয় আমরা মানুষের স্বার্থে নির্বাচন করব এবং আনিছ আমাদের শুধু নির্বাচনের প্রার্থী নয় আনিছ আমাদের ছেলে, আমাদের ভাই, আনিছ শুধু রাজনৈতিক লোক নয়।

আনিছ গরিবের বন্ধু। অসহায় মানুষের বন্ধু। শুধু এই ৬নং ইউনিয়নে নয় ফুলপুরের ১১ টি ইউনিয়নের মানুষের বন্ধু, শুধু বন্ধুয় নই, যেন আত্মার সম্পর্ক।  এই মতবিনিময় সভায় আরও বলেন এলাকাবাসী আনিছ যেমন সৎ তেমনি যোগ্যতা বান ব্যক্তি।  আনিছের কোন তুলনাই হয় না।

আনিছ যদি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয় তাহলে এ ফুলপুরের ১১ টি ইউনিয়নের মানুষের দুঃখ, কষ্ট সব মুছে যাবে।  মানুষের যে দুঃখ কষ্ট আছে তার জন্য আনিছ ছাড়া গতি নাই। তাই তার জন্য আমরা যে কোন ভাবেই সহযোগীতা করব। ইনশাল্লাহ আনিছ এই লড়াইয়ে জয়ী হবে ।

উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রত্যাশী মোঃ আনিছুর রহমান আনিছ বলেন আপনারা যদি আমাকে প্রচারনায় সহযোগিতা করেন এবং দোয়া করেন তাহলে আমি এই লড়াইয়ে জয়ী হব। আপনারা তো আমার সম্বন্ধে অনেক কিছুই জানেন কারণ আমি আপনাদের সন্তান, ছেলে,ভাই বা নাতিন।

আমি অনেকদিন ধরেই রাজনীতি ও ব্যবসা করে আছি। আর রাজনীতি ব্যবসা করলে বিভিন্ন লোকের সাথে বিভিন্ন কথা বলতে হয়। আশা করি কেউ আমার কাছ থেকে একটুও অসম্মানী হয়নি। আর হবেও না সে আশা আমি আপনাদেরকে দিতে পারব। আর যদি উপজেলা থেকে আমাকে বঙ্গবন্ধুর কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দেয় ভাই তাহলে তো আর কোন কথাই নেই।

আরও বলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী জনাব, শরীফ আহমেদ এমপি সাথে আমি কথা বলেছি উনি আমাকে আশ্বাস দিয়েছেন। এখন থেকেই চূড়ান্ত বাছাই চলছে। এ বাছায়ে আমি আশা করছি ইনশাল্লাহ নৌকা প্রতীক পাবো।  আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে আমি চেষ্টা করব এ ফুলপুরের সম্মান রাখার জন্য।

আমার কোন ভয় নেই।  যদি আপনারা আমার সাথে থাকে যেমনটি বাবা হাতের আঙুল ধরে হাটা শিক্ষায়, তেমনটি তো আপনারা আমাকে নির্বাচনে জয়ী করবেন সেই আশাই করি আমি। আর সেই সাথে আমি আবার বলতে চাই সকলের কাছে দোয়া ও সমর্থন আশা করছি।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুর-শেরপুর ব্রক্ষ্মপূত্র সেতুর টোল আদায় নিয়ে সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধি: জামালপুর-শেরপুর ব্রক্ষ্মপূত্র সেতুতে অতিরিক্ত টোল আদায় নিয়ে বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ...