Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুর টু ময়মনসিংহ মহাসড়কে বিভিন্ন সাজে কয়েকশত নৌকা

ফুলপুর টু ময়মনসিংহ মহাসড়কে বিভিন্ন সাজে কয়েকশত নৌকা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

জীবনের প্রথম এতো নৌকা দেখে আমি অবাক ।  জাতীয় সংসদ সদস্য ১৪৭, ময়মনসিংহ-২ (ফুলপুর তারাকান্দা) আসনে এই প্রথম ফুলপুর টু ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন সাজে নৌকার গেট তৈরি করা হচ্ছে।

নানা কাপড় দিয়ে, ব্যানার ও ঝিকমিক ভাতি দিয়ে সাজানো হচ্ছে শতশত নৌকার গেট। সন্ধ্যায় দেখলে মনটা ভরে যায় যেন এক নতুন রূপে সাজানো হচ্ছে ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনকে। কেন এই এত নৌকা বিভিন্ন মানুষের মনে প্রশ্ন উঠেছে, এটা শুধু প্রশ্ন নয় এটা আনন্দের উল্লাস। এই প্রথম মহান স্বাধীনতা ৪৭ বছর পর আমরা পেলাম মন্ত্রী।

আজ পর্যন্ত কোনদিন মন্ত্রী ছিল না এই আসনে মন্ত্রী । ময়মনসিংহ-2 ফুলপুর তারাকান্দা আসনে মন্ত্রী ছাড়া যেন হাহাকার ছিল। আর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাদের মন্ত্রী চাওয়াটা পূরণ করে দিয়েছে। এতে আমরা ফুলপুরবাসী কৃতজ্ঞতা প্রকাশ করছি।

জানাযায় এই নৌকার কাহিনী ময়মনসিংহ-২ (ফুলপুর -তারাকান্দা) আসনের এমপি মাননীয় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদকে গনসংবর্ধনা দিতে প্রস্তুত করেছে মহাসড়কের শতশত নৌকার গেট। এই নৌকার গেট তৈরি করেছে ফুলপুর- তারাকান্দা উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সহ বিভিন্ন  সহযোগী সংগঠন গুলো।

মহাসড়কে নৌকা গেট তৈরির শ্রমিকরা জানান, আমরা দিনেরাতে তৈরি করছি নৌকা গেট। আরও বলেন আজ রাতের মধ্যেই আমদের পায় 2শতর অদিক নৌকার গেট তৈরি করতে হবে। 

উল্লেখ, আগামিকাল ১৬ জানুয়ারি রোজ বুধবার মাননীয় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী জনাব শরীফ আহামেদ ফুলপুর-তারাকান্দায় আগমনকে স্বাগতম ও জননেত্রী  শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ইতিমধ্যে ২ উপজেলার মূল সড়কে কয়েক শতাধিক তোরণ নির্মান করা হয়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুর-শেরপুর ব্রক্ষ্মপূত্র সেতুর টোল আদায় নিয়ে সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধি: জামালপুর-শেরপুর ব্রক্ষ্মপূত্র সেতুতে অতিরিক্ত টোল আদায় নিয়ে বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ...