রবিবার, ১৯ মে ২০১৯, ০৯:১৫ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

ফুলবাড়ীতে গ্রীষ্মকালীন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন

দিনাজপুর,(ফুলবাড়ী) থেকে আফজাল হোসেনঃ

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদে গ্রীষ্মকালীন মুগডাল চাষে কৃষকদের মাঝে বিনামূলে বীজও সার বিতরনের উদ্ধোধন।

২৪ শে অক্টোবর সকাল সাড়ে ১০ টায় উপজেলা কৃষি অফিসে দপ্তর থেকে রবি খরিপ ১/২০১৮-১৯ মৌসুমে প্রনোদনার আওতায় গম ভূট্টা সরিষা বোর ও গ্রীষ্মকালীন মুগডাল চাষে কৃষক দের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরনে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ এটিএম হামীম আশরাফ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃ হায়দার আলী শাহ, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল।

অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন খয়ের বাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মন্ডল, কাজীহাল ইউপির চেয়ারম্যান মোঃ মানিক রতন, এলয়াড়ী ইউপি সদস্য মোঃ বাবু।গ্রষ্মকালীন মুগডাল চাষে বিনামূল্যে বীজ ও সার বিতরনের উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসের সহকারী কৃষি অফিসার মোছাঃ রুম্মান আক্তার। এ সময় উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারি ও ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংবাদিক গন উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন ফুলবাড়ী কৃষি সম্প্রসারন অধিদপ্তর।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com