বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১২:৪১ পূর্বাহ্ন

ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ?

বিনোদন ডেস্ক:

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী ! আজ শুক্রবার (১৯ এপ্রিল) অর্থাৎ আগামীকালই নাকি চুপিসাড়ে বিয়ে করতে চলেছেন তিনি ? পাত্র রোশন সিংহ ওরফে মন্টি। শ্রাবন্তীর ভগ্নিপতী সুজয়ের মারফত মন্টির সঙ্গে আলাপ হয় শ্রাবন্তীর। মন্টির পরিবার চণ্ডীগড়ের হলেও, তিনি থাকেন পার্কসার্কাস অঞ্চলে।পয়লা বৈশাখের দিনই ত বাগদানপর্বটিও সেরে নিয়েছেন বলেও জানা গেছে।

একটি জিমের মালিকানা ছাড়াও, একটি নামী বিমান সংস্থায় কেবিন-ক্রু হিসেবে কর্মরত মন্টি। এর আগে পরিচালক রাজীব বিশ্বাস এবং তারপর মডেল কৃষণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয়েও, তা ভেঙে যায়। তবে শ্রাবন্তী বরাবরই গুছিয়ে সংসার করতে ভালবাসেন। তাই এবার মন্টির সঙ্গে আলাপ হওয়ার একবছরের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। মন্টির পরিবারের সকলের সঙ্গেও নাকি শ্রাবন্তীর খুব ভাব। মন্টির মাকেও ‘মা’ বলেই সম্বোধন করেন তিনি। তবে একটা প্রশ্ন উঠছে। এর আগে কৃষণের সঙ্গে বিয়ের সময় মিডিয়কে মোটামুটি ভাবে ব্রাত্য রাখলেও বেশ কিছু সহকর্মী সেদিন আমন্ত্রিত ছিলেন। কিন্তু এবার মন্টির সঙ্গে বিয়ের সময় কেন এত রাখঢাক?

সূত্রের খবর বলছে, শ্রাবন্তীর মনে নাকি একটি ভয় ঢুকে গিয়েছে। সকলকে জানিয়ে বিয়ে করা মানেই লোকের নজর লেগে যায় এবং সেই বিয়ে টেকে না। তাই এবার নাকি তিনি প্রথম থেকেই সিদ্ধান্ত নিয়েছিলেন, চুপচাপ করে বিয়েটা সেরে ফেলবেন।

তপসিয়া বাইপাসের ধারে এক হোটেলে বাগদানপর্বটি সারার পর, চণ্ডীগড়ে উড়ে গিয়েছেন তিনি। কাল সকালে ওখানকার এক গুরুদ্ধারে রীতি অনুসারে বিয়ের অনুষ্ঠান হওয়ার পর, পরশু (আগামী শনিবার) রিসেপশনের পার্টি। তারপর ২৩ তারিখ কলকাতায় ফিরে হয়তো এখানকার সহকর্মী ও বন্ধুদের জন্য একটি পার্টি থ্রো করবেন। বাগদানপর্বের সময় শ্রাবন্তীর মেকআপ ও হেয়ারের দায়িত্বে ছিলেন তাঁর এক ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট, যাঁর নাম সম্ভবত সুবীরদা। ব্লাউজ় বানানোর দায়িত্বে ছিলেন অনেকদিন ধরে ইন্ডাস্ট্রিতে কর্মরত এক স্টাইলিস্ট। মন্টির শেরওয়ানি বানিয়েছেন অভিষেক রায় (‘বহুরূপী’)। শ্রাবন্তী নিজেই নাকি ডিজ়াইন ও রং পছন্দ করে দিয়েছিলেন। বাগদানপর্বের মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

টলি মহল বলছে, তাঁরা বিয়ে করে কলকাতায় ফিরছেন আগামী সপ্তাহের মধ্যেই। কিন্তু প্রেমের সূত্রপাত কীভাবে? টলিউডে গুঞ্জন, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তাঁর মাধ্যমেই যুগলের আলাপ মাস চারেক আগে। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর প্রাায় সব ছবিতেই লাইক দিতে দেখা যায় রোশনকে। আবার ইনস্টাগ্রামে রোশনের ছবিতেও ‘লাভ’ সাইন দেন শ্রাবন্তী। প্রথমে বন্ধুত্ব থাকলেও পরে তা সিরিয়াস সম্পর্কে পরিণত হওয়ায় বিয়ের সিদ্ধান্ত, টলিউডে শোনা যাচ্ছে এমনটাই।

বছরের শুরুতেই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রোশন। সে ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলার হাতের তালুতে লেখা, ‘রোশন’। তখন টলি মহলের অনেকেই বলেছিলেন এটি শ্রাবন্তীরই হাত। কারণ রোশনের মার হাতেও রোশনের ডাকনাম অর্থাৎ মন্টি নামের ট্যাটু রয়েছে। আর অন্য প্রিয় মানুষ শ্রাবন্তীর হাতে তাই রোশনেরই নাম লেখা। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। পরবর্তীতে বিচ্ছেদ হয় তাঁদের। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, নাম ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণব্রজের সঙ্গে। বেশ মহাসমারোহে বিয়েও করেন তাঁরা। কিন্তু গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয়। এর পরই নতুন সম্পর্কেও দিকে এগিয়েছেন নায়িকা শ্রাবন্তী। সূত্র : আনন্দবাজার পত্রিকা

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com