Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / ফেসবুকে পরিচয়, তারপর বিয়ে- স্বামীকে খুন করে পালালো স্ত্রী!

ফেসবুকে পরিচয়, তারপর বিয়ে- স্বামীকে খুন করে পালালো স্ত্রী!

চট্টগ্রাম প্রতিনিধি:

অন্য নারীর সঙ্গে স্বামী পরকীয়া করছেন এমন সন্দেহে স্বামী শামীমকে গলা কেটে খুন করে স্ত্রী আশা আকতার। এরপর আশা পালিয়ে বগুড়া চলে যান। সেখান থেকে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এক বছর আগে ফেসবুকে শামীম ও আশার পরিচয় হয়। সেই সম্পর্কের সূত্রে চার মাস আগে বিয়ে করেন তারা। বিয়ের পর আশা জানতে পারেন শামীমের আরেক স্ত্রী ও ওই ঘরে দুই সন্তান আছে। এছাড়া শামীম অন্যের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে আছেন এমন সন্দেহ করতে শুরু করেন আশা।

জিজ্ঞাসাবাদে আশা পুলিশকে জানান, শামীমকে বগুড়ায় স্থায়ী করার জন্য এনজিও থেকে ঋণ নিয়ে একটি ইজিবাইক কিনে দেন তিনি। কিন্তু শামীম তাকে না বলে চট্টগ্রাম ফিরে আসে। এরপর পরকীয়ায় জড়িয়ে পড়ে। প্রথম বিয়ে গোপন করাসহ নানা কারণে তাকে খুনের পরিকল্পনা করা হয়। গত ১৬ ফেব্রুয়ারি আশা বগুড়া থেকে চট্টগ্রাম আসে। ওই রাতেই শামীমকে খুন করে পালিয়ে যায় সে।

আশা বগুড়া সদরের ঠনঠনিয়া নতুনপাড়া এলাকার আব্দুল আজিজের মেয়ে। এর আগে তার আরও একবার বিয়ে হয়েছিল।

সে ঘরে তার চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। পরে সে বিয়ে ভেঙে যায়। প্রায় একবছর আগে ভিকটিম মো. শামীমের সঙ্গে আশা আক্তারের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ঘটে। সে সময় শামীম নিজেকে অবিবাহিত পরিচয় দেন।

পরে তারা বিয়ে করেন। বিয়ের পর আসামি আশা আক্তার শামীমের প্রথম পক্ষের কথা জেনে যান। এ ছাড়া বিভিন্ন সময় শামীম আশার কাছ থেকে টাকা নিতেন। এসব বিষয়ে ক্ষুব্ধ হয়ে আশা গত শনিবার (১৬ ফেব্রুয়ারি) স্বামী শামীমকে হত্যা করেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে দুই ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের খুরুশকুল ব্রিজ এলাকা ও টেকনাফ উপজেলায় পৃথক দুই কথিত বন্দুকযুদ্ধে তিনজন ...