Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / রাজনীতি / বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ-উন্নয়ন করে তার প্রতিদান দিবো

বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ-উন্নয়ন করে তার প্রতিদান দিবো

নোয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে।  আপনারা ভোট দিয়ে আমাদের দলকে সম্মান দেখিয়েছেন আমরা উন্নয়ন করে তার প্রতিদান দিবো।’

 রবিবার দুপুরে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 মন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, উন্নয়নের পাশাপাশি জনগণের সাথে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেনো আপনাদের খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনার আলোকিত এবং ডিজিটাল বাংলাদেশে হাতিয়ার মানুষ অন্ধকারে দূর্যোগের শিকার হবে, এটা কাম্য নয়। হাতিয়ায় এখন আওয়ামীলীগের ঐক্যের সুবাতাস বইছে। ঐক্য না থাকলে উন্নয়নে ভাটা পড়ে। আজকের ঐক্য হাতিয়ার উন্নয়নের ভিত্তি হিসেবে কাজ করবে। হাতিয়াবাসীর দুঃখ নদী ভাঙ্গন রোধ, বিদ্যুৎ লাইন স্থাপন ও রাস্তা সংস্কারের উদ্যোগ নেওয়া হবে। ১৫ মার্চ এর মধ্যে নদী ভাঙ্গন রোধে ব্লক নির্মাণের আশ্বাস প্রদান করেন মন্ত্রী। 

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদের পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী।

 এসময় উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 এর আগে সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপ মন্ত্রী এনামুল হক শামীম হাতিয়া দ্বীপের ভাঙ্গন কবলিত উত্তরাঞ্চল নলচিরা এলাকা পরিদর্শন করেন। তাঁরা নলচিরা এলাকার বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এসময় ভাঙ্গন কবলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জনগণের মৌলিক চাহিদা পূরণে সরকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: দেশের সামগ্রিক উন্নয়নই তার সরকারের লক্ষ্য উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের ...