Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / রাজনীতি / বিএনপির ভরাডুবির কারণ জানালেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি।

বিএনপির ভরাডুবির কারণ জানালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

মনোনয়ন বাণিজ্য, যুদ্ধাপরাধীদের দলের টিকেট দেয়া আর আগুন সন্ত্রাসের কারণে নির্বাচনে বিএনপির ভরাডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আন্দোলনে যারা ব্যর্থ হয়, তারা কখনও নির্বাচনে বিজয়ী হতে পারে না।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, ১০ জানুয়ারিতে স্বদেশ প্রত্যাবর্তনের পর দেওয়া ভাষণে বঙ্গবন্ধু দিকনির্দেশনা দিয়েছিলেন একটি সদ্য স্বাধীন দেশ কীভাবে চলবে। অতি অল্প সময়ের মধ্যে তিনি প্রশাসনিক অবকাঠামো দাঁড় করিয়েছিলেন।বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বল্পোন্নত দেশে পরিণত করেছিলেন।

তিনি বলেন, জাতির পিতা বেঁচে থাকলে ১০ বছরের মধ্যেই উন্নত দেশে পরিণত হতো। আমরা বাংলাদেশকে গড়ে তুলতে চাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা হিসেবে।

বঙ্গবন্ধুর আত্মত্যাগ প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, মহৎ কিছু অর্জনের জন্য মহৎ ত্যাগের প্রয়োজন হয়। দেশের মানুষের মঙ্গলের জন্য বঙ্গবন্ধুর মহৎ আত্মত্যাগ আমাদের ভুলে গেলে চলবে না। বাংলাদেশ জুড়ে বঙ্গবন্ধু আছেন।

বঙ্গবন্ধুর ভাষণের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, আমাদের কেউ দাবায়ে রাখতে পারে নাই। কেউ দাবায়ে রাখতে পারবে না।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিগগিরই সব রাজনৈতিক দলের সাথে বসবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিলো, শিগগিরই ...