মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / রাজনীতি / বিএনপি নেতাদের লজ্জায় মরে যাওয়া উচিত
BNP NEtader Lojjay more jaoya Uchit 4564

বিএনপি নেতাদের লজ্জায় মরে যাওয়া উচিত

অনলাইন ডেস্ক:

রবিন আকরাম : বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে লেখক ও ব্লগার নিঝুম মজুমদার বলেছেন, স্বাধীনতার বিরোধী শক্তিকে সমর্থন করা বিএনপি নেতাদের লজ্জায় মরে যাওয়া উচিত।

সম্প্রতি তিনি তার ফেসবুক লাইভে এসব কথা বলেন।

নিঝুম মজুমদার বলেন, বিএনপির নেতা জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা ছিলেন এতে কোন সন্দেহ নেই। এরকম একজন মুক্তিযোদ্ধা যখন দলের প্রধান থাকেন তাহলে কীভাবে জামায়াতের মতো একটা স্বাধীনতা বিরোধী শক্তিকে সমর্থন করতে পারে। আপনাদের তো লজ্জায় মরে যাওয়া উচিত।

তারেক জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, সিলেটে একত্রিত হয়ে নির্বাচন করতে জামায়েতের পা ধরা বাকি ছিলো তারেক রহমানের। এতো কিছু হয়ে গেলো বাংলাদেশে, জামায়াতকে ছাড়ার জন্য এতো কিছু করল এই তরুন সমাজ। এরপরেও সামান্যতম লজ্জাবোধ নেই এই দলটির। তারা জামায়াতকে কোলবালিশের মতো চাপ দিয়ে ধরে শুয়ে থাকতে চায়। অথচ বাংলাদেশের মানুষ এই জামায়াতকে ঘৃণা করে।

‘বিএনপি আশা করছে তাদের ব্যাপারে দেশবাসী ঐক্য হবে। কেন ঐক্যবদ্ধ হবে আপনাদের ব্যাপারে? আপনাদের নেত্রী মরল না বাঁচল তাতে কী আসে যায়। ‍যখন বিচারটা ‍শুরু হতে যাচ্ছিল তখন আপনাদের নেত্রী কী বলেছিল। এই যে কামরুজ্জামান সাহেব, সাঈদি সাহেব তাদের বিরুদ্ধে মিথ্যে মামালা দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে দশকের পর দশক ধরে তাদের বিরুদ্ধে অভিযোগ আছে। একটি বিচার ‍শুরু হওয়ার আগে আপনি বলেছেন এটা মিথ্যা, তার মানে আপনি এই বিচার ব্যবস্থা হস্তক্ষেপ করছেন। যখন আপনার নামে দুর্নীতি ও চ্যারিটেবল মামলা দিল তখন আপরি বলেছেন আমার নামে এরা মিথ্যাগিরি করেছে। তখন খালেদা জিয়ার খেয়াল ছিলো না অন্য একটা মামলায় বাধা দিয়েছেন?’

 

দেখুন ভিডিও টি

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজবিডি২৪

সুত্র: আমাদের সময়

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

২০ জেলায় নির্বাচনী প্রচারণায় যাবেন শেখ হাসিনা

মাহাবুব, ঢাকা: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রচারণার জন্য ২০ জেলায় আয়োজিত জনসভা ও পথসভায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।