Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / বিচ্ছেদের পর লং ড্রাইভে সায়ন্তিকা, সঙ্গী কে?
sayantikan new

বিচ্ছেদের পর লং ড্রাইভে সায়ন্তিকা, সঙ্গী কে?

বিনোদন ডেস্ক :

টালিগঞ্জের ফিটনেস সচেতন নায়িকা হিসেবে পরিচিত সায়ন্তিকা ব্যানার্জি। সম্প্রতি প্রেমিক জয় মুখার্জির সঙ্গে বিচ্ছেদ হয়েছে নায়িকার। আর বিচ্ছেদের পর তো রাতের আঁধারে সায়ন্তিকার গাড়ি থামিয়ে হামলা চালায় জয়।

শেষ পর্যন্ত মামলা করেন সায়ন্তিকা। এরপর রাতেই পুলিশ জয়কে গ্রেপ্তার করে। আট বছরের সম্পর্ক! সমস্যাটা কোথায় ছিল? জবাবে সায়ন্তিকা বলেছিলেন, কয়েক মাস আগে ব্রেকআপ হয়েছে। কিন্তু এমন কিছু তো ঘটেনি যে মারমুখী হতে হবে। আরও দশজনের তো ব্রেকআপ হয়। কী গণ্ডগোল হয়েছে সেটা অ্যাবসোলিউটলি পার্সোনাল, সেটা আমি প্রাইভেটই রাখতে চাই। যখন আমি সম্পর্কটায় ছিলাম, ওপেনলি বলেছি।

বিচ্ছেদ বিতর্ক ছাপিয়ে এবার নিজের জন্য একটি গাড়ি কিনলেন সায়ন্তিকা। সাদা রঙয়ের মার্সিডিজ গাড়ি এখন নায়িকার গ্যারেজে রয়েছে। সায়ন্তিকার ইচ্ছে নতুন গাড়িতে চড়ে লং ড্রাইভে যাবেন। আর হ্যাঁ, নিজেই চালাবেন। কে হবেন সঙ্গী? সেটা অবশ্য খোলাসা করেননি।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, হয়তো মনের মানুষ খুঁজে পেয়েছেন সায়ন্তিকা। সায়ন্তিকা ক্যারিয়ার শুরু নাচ ধুম মাচা লে রিয়েলিটি শো-এর মাধ্যমে। এরপরে টার্গেট, হ্যাংওভার, মনে পড়ে আজও সেই দিন সিনেমায় অভিনয় করেন।

এই নায়িকা ২০১২ সালে প্রথম ‘আওয়ারা’ নামে বাণিজিক সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন। এতে তার নায়ক ছিলেন জিৎ। এরপর বিন্দাস, হিরোগিরি, অভিমানসহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গুগলে ঢাকাবাসীর পছন্দ মিয়া খলিফা- খুলনায় সানি লিওন

বিনোদন ডেস্ক: গুগল সার্চে সবচেয়ে বেশি কার খোঁজ করেছেন? উত্তর হয়তো হুট করে বলা যাবে ...