Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / বিপিএল খেলা দেখতে চান- জেনে নিন টিকিটের দাম

বিপিএল খেলা দেখতে চান- জেনে নিন টিকিটের দাম

স্পোর্টস ডেস্ক:

আগামী ৫ জানুয়ারি শনিবার থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। ক্রিকেটের জনপ্রিয় এই আসরের টিকিট বিক্রি শুরু হচ্ছে বৃহস্পতিবার(৩ জানুয়ারি) থেকে। গতকাল বিসিবির পাঠানো বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা এবং সর্বোচ্চ ২ হাজার টাকা। ১৩ জানুয়ারি পর্যন্ত মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বিপিএলের প্রথম পর্বের খেলা অনুষ্ঠিত হবে। বিপিএলের ম্যাচের টিকিট পাওয়া যাবে মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ও শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটের বুথে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে।

বিপিএলের চট্টগ্রাম পর্বের ম্যাচের টিকিট এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বুথ থেকে ক্রয় করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। সেখানে ২৪ জানুয়ারি থেকে টিকিট বিক্রি শুরু হতে পারে। বিপিএলের সিলেট পর্বের ম্যাচের টিকিট বিভাগীয় স্টেডিয়াম কিংবা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে। সিলেটে টিকিট বিক্রি শুরু হতে পারে ১৪ জানুয়ারি।

এ ছাড়া সহজ ডট কম ও ইউক্যাশের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে। গ্রুপ পর্বের ম্যাচগুলোতে গ্যালারি (সাধারণ) ২০০ টাকা, গ্যালারি (ছাদ) ৩০০ টাকা, কাব হাউস ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের জন্য ১০০০ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে। সিলেট ও চট্টগ্রামে বিপিএলের ম্যাচের মূল্য একই থাকবে।

বিপিএলে অংশ নেওয়া দলগুলো ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। বর্তমান চ্যাম্পিয়ন রংপুর। মাশরাফির দল এবারও শিরোপা ধরে রাখতে চাইবে।

এবারের আসরে অংশ নেবে ৭টি দল।বাংলাদেশ প্রিমিয়ার লিগের দলগুলো হলো- ঢাকা ডায়নামাইটস, রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস, খুলনা টাইটানস, রাজশাহী কিংস, চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্স।

মোট ৩টি ভেন্যু-মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এবারের বিপিএলের খেলাগুলো হবে। প্রথম দিন থেকেই প্রতিদিন দুটি করে ম্যাচ হবে। প্রথম ম্যাচ শুরু হবে বেলা সাড়ে ১২টায়। আর দ্বিতীয় খেলা গড়াবে বিকাল সাড়ে ৫টায়। তবে শুক্রবারে দুই ম্যাচ শুরু হবে যথাক্রমে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়।

প্রসঙ্গত, প্রথম পর্বের খেলা ঢাকার মিরপুরে হবে। দ্বিতীয় পর্ব মাঠে গড়াবে সিলেটে। তৃতীয় পর্ব হবে ঢাকায়। চতুর্থ রাউন্ড চলবে চট্টগ্রামে। এলিমিনেটর ও চূড়ান্ত রাউন্ডের খেলা হবে ঢাকায়। ৮ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে বিপিএলের এবারের পর্দা নামবে। কারণবশত ওই দিন শিরোপা নির্ধারণী ম্যাচ না হলে পরের দিন রিজার্ভ ডে’তে হবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌম্য-মাহমুদুল্লার বড় শতকেও ইনিংসসহ হারলো টাইগাররা

খেলাধুলা ডেস্ক: সৌম্য সরকার ও মাহমুদুল্লাহ রিয়াদের বড়ো শতকের পরও হ্যামিল্টন টেস্টে ইনিংস ব্যবধানে হারলো ...