Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / ভাইরাল এক হাতে লুফে নেওয়া গাপটিলের সেই ক্যাচ!
সংগৃহীত ছবি।

ভাইরাল এক হাতে লুফে নেওয়া গাপটিলের সেই ক্যাচ!

স্পোর্টস ডেস্ক:

নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলের ক্যাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ম্যাচটি ছিল নিউজিল্যান্ড  ও শ্রীলঙ্কার।  রস টেলর (১৩৭) ও হেনরি নিকোলাস’র (১২৪) জোড়া শতরানে কিউয়িরা পাহাড়প্রমাণ রান চাপায় শ্রীলঙ্কার উপরে। শেষমেশ অবশ্য নিউজিল্যান্ড ম্যাচটি জিতে নেয়। সেই সঙ্গে ওয়ানডে সিরিজ কিউয়িরা ৩-০ ব্যবধানে জয়লাভ করে। 

তবে গাপটিলের সেই অবিশ্বাস্য ক্যাচের পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে শ্রীলঙ্কার ইনিংস। দ্বীপরাষ্ট্রের ইনিংসের ৩৮ তম ওভারের ঘটনা। থিসারা পেরেরা তখন ৮০ রানে ব্যাটিং করছিলেন। বড় শট খেলার চেষ্টা করেন তিনি।

ব্যাটে বলে ঠিকঠাক হয়নি। বল শূন্যে। গাপটিল বলের দিকে চোখ রেখে দৌড়াতে শুরু করেন পিছনের দিকে। কিন্তু বলের কাছে পৌঁছাতে না পেরে শেষ পর্যন্ত গাপটিল ঝাঁপ দেন ক্যাচ ধরার জন্য। এরপর পেরেরার শট তালুবন্দি করে নেন কিউয়ি ক্রিকেটার।

এই ক্যাচের ভিডিওই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পেরেরার আউটই ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। এদিন, প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড করে ৩৬৪ রান। পেরেরা ফিরে যেতেই শ্রীলঙ্কার চার-চারজন ব্যাটসম্যান পাঁচ রানের মধ্যে প্যাভিলিয়নের রাস্তা ধরেন। শ্রীলঙ্কার ইনিংস শেষ হয়ে যায় ২৪৯ রানে।

ভিডিওটি দেখুন

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌম্য-মাহমুদুল্লার বড় শতকেও ইনিংসসহ হারলো টাইগাররা

খেলাধুলা ডেস্ক: সৌম্য সরকার ও মাহমুদুল্লাহ রিয়াদের বড়ো শতকের পরও হ্যামিল্টন টেস্টে ইনিংস ব্যবধানে হারলো ...