শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৫৪ অপরাহ্ন

ভারত সীমান্ত লক্ষ্য করে পর পর গুলি ছুড়ছে পাকিস্তান

আর্ন্তজাতিক ডেস্ক:

নিজেদের অবস্থান থেকে যে তারা নড়বে না, সেই কথাই যেন বারবার প্রমাণ করে দিচ্ছে পাকিস্তান৷ সোমবার জম্মু-কাশ্মীরের পুঞ্চ সেক্টরে ফের একবার যুদ্ধবিরতি চুক্তিলঙ্ঘন করে গোলাবর্ষণ করতে থাকে পাক সেনা৷ ভারতীয় সেনাও তার যোগ্য জবাব দেয়৷

সোমবার (৪ মার্চ) ভোররাত থেকে লাগাতার হেভি শেলিং শুরু করেছে পাক সেনা। ভোর তিনটে নাগাদ জম্মু কাশ্মীরের পালানওয়ালার আখনুর সেক্টর লক্ষ্য করে শেলিং শুরু করে পাক সেনা। যদিও পাকিস্তানকে খোলা হাতে পাল্টা জবাব দেয় ভারতও৷

গত কয়েকদিন ধরে লাগাতার ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে হেভি শেলিং চালিয়ে যাচ্ছিল পাকিস্তান সেনা। শুধু সেনাবাহিনীর ছাউনিই নয়, সীমান্তবর্তী গ্রামগুলিকেও টার্গেট করা হচ্ছে। যার ফলে গত কয়েকদিনে সীমান্তে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ভেঙে গিয়েছে একাধিক বাড়ি। পাকিস্তানের ছোড়া মর্টারে এখনও পর্যন্ত পাঁচজন সাধারণ মানুষের মৃত্যু হয়েছে। একদিকে যখন বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন পাকিস্তানে ধরা পড়ার পর থেকেই শান্তির বার্তা দিয়ে আসছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান, অন্যদিকে তখন সীমান্তে লাগাতার হেভি শেলিং চালাচ্ছে পাকিস্তান সেনা।

তবে এখানেই শেষ নয়৷ সোমবার সকালে সীমান্ত পেরিয়ে ভারতের আকাশে একটি পাক ড্রোন ঢুকে পড়ে বলে জানা যায়। এই ড্রোনটি নজরে আসা মাত্রই মিসাইল ছুড়ে নামায় ভারত। সোমবার সকালে বিকানির সীমান্তে এই ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া যাচ্ছে।

যদিও এখনও পর্যন্ত সরকার কিংবা সেনাবাহিনীর তরফে এই খবর নিশ্চিত করা হয়নি, তবে বিভিন্ন সূত্র মারফৎ জানা যাচ্ছে যে এদিন সকালে ১১টা ৩০ মিনিট নাগাদ ভারতের আকাশে চলে এসেছিল পাক ড্রোন। সঙ্গে সঙ্গে সেই ড্রোন মিসাইল ছুড়ে ধ্বংস করে দেওয়া হয়েছে। আরও জানা গিয়েছে যে মিসাইলের ধ্বংসাবশেষ পড়েছে পাকিস্তানের দিকে। সুখোই বিমান থেকে মিসাইল ছোড়া হয়েছে বলে জানা গিয়েছে। সূত্র: কলকাতা ২৪।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com