রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / অন্যান্য / ভালবাসার এসএমএস Love Sms

ভালবাসার এসএমএস Love Sms

ভালবাসো তাকে যে ভাবে তোমাকে..বন্ধু করো তাকে যে চেনে তোমাকে..আপন করো তাকে যে ভাবে তোমাকে..মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে..জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন ।

নিজেকে খোজ ।নিজেকে জানো ।নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে।

প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা

টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?

চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান। তরে যদি না পাই আমি, দিব আমার প্রান। শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত। কেমন করে তরে ছাড়া থাকি দিন রাত??

যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি …….

ভালোবাসা ঠিক তখনই আসেযখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়।আর তাকে হারানোর ভয়ে আবার ভালোবাসা মজবুত হয়।

আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে|

তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো……তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো……তুমি ভালোবাসতে পারলে……আমি ও ভালোবাসতে পারবো…।শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে…।

আজকে তুমি রাগ করছো,দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো,রাগ দেখাবা কাকে?বিধির বিধান এই রকমি,একদিন তো যাবো মরে।বুঝবে সেদিন তুমি,ভালোবাসতাম শুধু তোমাকে …… !

কারো ভয়ে কখনো নিজের ভালোবাসাকে শেষ করে দিয়ো না। যাকে ভালোবাসো তার প্রতি বিশ্বাস, আস্থা নিয়ে হাতে হাতে রেখ। দেখবে একদিন সত্যি হবে তোমার ভালোবাসা। – রবি ঠাকুর।

আমাদের ভালবাসা হয়ে গেল ঘাস.. খেয়ে গেল গরু দিয়ে গেল বাশ..!!

শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা ।

“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো..হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন..হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা “!!

কাউকে দুরথেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা |কারন, এ ভালবাসায়কোন রকম অপবিত্রতা থাকে না,কোন শারিরীক চাহিদা থাকে না ….. শুধু নীরব কিছু অভিমান থাকে,যা কখনো কেউ ভাঙায় না |কিছু অশ্রু বিন্দুথাকে যা কেউকখনো মুছতে আসে না|আর সবার অজান্তে আড়ালে এক যেখানে একজনই রানী/রাজা ।

যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না !কারন সে ভালবাসা শিখবে আপনারকাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে ! আরকষ্ট পাবেন আপনি ।

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে।খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা।দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।

যার কাছে সব কিছুবলা যায়…যার হাতে হাত রেখে চলা যায়…যাকে আপন বলে ভাবা যায়…যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়..তাকেই তো ভালবাসা যায়..

ღ_ღ_ জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায়।

ღ_ღ_ বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়?

ღ_ღ_ বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়?

ღ_ღ_ তুমি আমাকে যতই কষ্ট দাও……. আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও…… আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও….. তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন……. নিরবে ভালোবেসে যাবো…..!

ღ_ღ_ তোমার জন্য হয়ত আমি পৃথিবীর সব সুখে এনে দিতে পারব না, কিন্তু এইটা পারব যে তোমায় সারা জীবন ভালোবাসতে, যা তুমি সারা পৃথিবী খোঁজে ও পাবে না।

ღ_ღ_ কি আছে তোর মাঝে বুঝি না…….শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে…….ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি…….কি অদ্ভুত ভালবাসা ……..কি অদ্ভুত সম্পর্ক …….সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই …….আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে……..সত্যি রে..!

ღ_ღ_ পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়….. আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি তোমায় । Copy SMS ll Send SMS জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার।

ღ_ღ_ কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

ღ_ღ_ কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

ღ_ღ_ কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি.

পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা.

হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে”

হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে”

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা…

এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.

টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য

টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি।

 

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

পীরগঞ্জের এমপি ও মাননীয় স্পীকার ডঃ শিরিন শারমিন চৌধুরীর নির্বাচনী এলাকা রাস্তার বেহাল দশা

মোঃ মোস্তাহারুল ইসলাম(বাদল): রংপুরের পীরগঞ্জ উপজেলার চৈত্রকোল ইউপির কোলনী বাজার টু হরনাথপুর চৌরাস্তা পর্যন্ত পাকা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।