সোমবার, ২০ মে ২০১৯, ০৬:২২ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

ভালুকায় স্বেচ্ছায় রক্ত ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত

মোঃ সাহিদুজ্জামান (সবুজ), ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয় এর আয়োজনে “দৃষ্টি ফেরায় চক্ষুদান, রক্তদানে বাঁচে প্রাণ” প্রতিপাদ্য সামনে রেখে স্বেচ্ছায় রক্ত ও মরণোত্তর চক্ষুদান দিবস পালন করা হয়েছে। শুক্রবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলার বাসট্যান্ড এলাকা থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন অভ্যুদয় সভাপতি আসাদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক ইজ্ঞিঃ জুনায়েত হোসেন রিপেল।

র‌্যালীতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, সহ-সভাপতি কামরুজ্জামান পিন্টু ও মশিউর রহমান রুবেল, সাংগঠনিক সম্পাদক রাছেল বিন সোহরাব, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম বিল্লাল, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল আলম শরিফ, সদস্য রাকিব খন্দকার, অভ্যুদয়ের যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজা জুয়েব রাতুল, অপ্যায়ন সম্পাদক নাঈম খান, সদস্য মোশারফ হোসেন ও সজিব আহাম্মেদ প্রমুখ।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com