মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / অন্যান্য / ভোলার বোরহানউদ্দিনে বিদুৎস্পৃষ্ঠে মৃত
biddut sporsto mirtu

ভোলার বোরহানউদ্দিনে বিদুৎস্পৃষ্ঠে মৃত

ভোলা থেকে আকিব:

ভোলার বোরহানউদ্দিন এর শিকদারের চরে মোঃকামাল নামের এক ব্যাক্তি বিদুৎপৃষ্ঠ হয়ে মারা গেছে। জানা যায় নারিকেল গাছে নারিকেল পাড়ার জন্য উঠলে গাছের সাথে ছেড়া তার থাকে ধরে ফেলে। অতঃপর মহূতের মধ্যে মাটিতে পড়লে এলাকার মানুষ দ্রুত বোরহানউদ্দিন জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রেফার করেন ভোলা সদর জেনারেল হাসপাতালে। প্রতিমধ্যে বাংলাজার পৌছালে কামাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যু কালে কামালের বয়স হয়েছিল ৪০ বছর। অসহায় দারিদ্র কামাল গঙ্গাপুর ইউনিয়নের ব্যাপারি বাড়ীর সেলামত বেপারির ছেলে। দুই ছেলে আর দুই মেয়ে নিয়ে দারিদ্র কামালের স্ত্রী বলেন আমার ছেলেমেয়েদের নিয়ে এখন কোথায় যাবো কি করবো কিছুই বুঝতাছি না।
তাদের পড়াশুনা তো দূরের কথা এখন বাড়ীতে চুলো জ্বলবে কিনা জনিনা। বাড়ীতে আয় বলতে ই ছিল কামালের যোগান।চার ভাই বোনের সবার বড় ছেলে যার বয়সই মাত্র ১৩বছর। কামালের স্ত্রী আরও বলেন অভাবের সংসারে আমার ছেলে মেয়রা যে কাজ করবে তারাও ছোট এখন আমাকে কর্ম করা ছাড়া আর উপায় নেই।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বাউফলে তেঁতুলিয়া নদীর ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন

মুজিবুর রহমান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীর ধুলিয়া  ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকায়  অসহায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।