Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / আন্তর্জাতিক / মদ-গাঁজা আর শূকরের মাংসে মজেছেন ইসলামত্যাগী সৌদি তরুণী
ছবি- ইন্টারনেট।

মদ-গাঁজা আর শূকরের মাংসে মজেছেন ইসলামত্যাগী সৌদি তরুণী

আন্তর্জাতিক ডেস্ক:

ইসলামত্যাগী সৌদি তরুণী রাহাফ মোহাম্মদ কানাডায় তার নতুন জীবন শুরু করেছেন। এরই কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, রাহাফের নতুন জীবনের সঙ্গী হয়ে উঠেছে মদ, শূকরের মাংস আর গাঁজা।

কানাডায় রাহাফের ‘মুক্ত’ জীবনের প্রতিচ্ছবি উঠে এসেছে ডেইলি মেইল ও নিউজ হাবের প্রতিবেদনে।

গত মঙ্গলবার স্ন্যাপচ্যাটে কিছু ছবি শেয়ার করেছেন রাহাফ। এতে তিনি জীবনে প্রথম ‘কানাডীয় স্টাইলে’ বেকন তথা শূকরের মাংস খাচ্ছেন বলে জানিয়েছেন। একটি ছবিতে ক্যাপশন দিয়েছেন, মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রায় বসে ‘বাষ্প’ উড়াচ্ছি। ওই ছবির সঙ্গেই তিনি মদ এবং সিগারেটের টুকরার ছবি দিয়ে সেগুলো দারুণ উপভোগ করছেন বলে জানিয়েছেন। কানাডায় সাধারণত এভাবে গাঁজা ভরে সিগারেট খাওয়া হয়।

ঘর থেকে পালিয়ে যাওয়ার কারণে রাহাফের পরিবার তাকে তাজ্য করে। তাই নিজের নাম থেকে আল-কুনুন পদবী বাদ দিয়েছেন এই সৌদি তরুণী।

সম্প্রতি পরিবারের বিরুদ্ধে অতি শাসনের অভিযোগ এনে বাড়ি থেকে পালিয়ে ব্যাংকক বিমানবন্দরের হোটেলের একটি রুমে নিজেকে আটকে রাখেন। সে সময় তার পরিবারের সদস্যরা কুয়েতে ছিলেন।

রাহাফের বক্তব্য অনুযায়ী, তিনি ইসলাম ধর্ম ত্যাগ করেছেন। পরিবারে ফিরলে তাকে মেরে ফেলা হবে। তাই তিনি অস্ট্রেলিয়ায় যেতে চান।

এরপর নিজের অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলে তা আন্তর্জাতিক মহলের নজরে পড়ে। পরিবারের কাছে ফেরত না পাঠিয়ে অস্ট্রেলিয়া, কানাডা, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের মতো দেশগুলোতে আশ্রয় পাওয়ার আকুতি জানান তিনি। পরে কানাডা তাকে আশ্রয় দেয়ার ব্যাপারে সম্মত হয়।

ইতোমধ্যে নতুন জীবনের এক সপ্তাহ পার হয়েছে ওই তরুণীর। আর এই এক সপ্তাহ জীবনযাপনের চিত্রই পাওয়া গেছে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ছবি ও অভিজ্ঞতায়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত উন্মুক্ত করার আহ্বান জাতিসংঘের

আন্তর্জাতিক ডেস্ক : মিয়ানমারের শিন ও রাখাইন রাজ্যে নতুন করে শুরু হওয়া সহিংসতার জেরে যেসব ...