Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ময়মনসিংহের আদালতের দশতলা ভবনের লিফট ছিঁড়ে পড়ায় আতঙ্কের আদালত পাড়া

ময়মনসিংহের আদালতের দশতলা ভবনের লিফট ছিঁড়ে পড়ায় আতঙ্কের আদালত পাড়া

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের দশ তলা ভবনের একটি লিফট ছিঁড়ে ছয়তলায় আটকে পড়ায় এতে কোনো বড় ধরণের দুর্ঘটনার খবর পাওয়া যায়নি। আজ ১৮ই ফেব্রুয়ারী রোজ সোমবার সকালে লিফটটি ছিড়ে যাওয়া আইনজীবিসহ সর্বমহলে আতঙ্কের সৃষ্টি হয়। প্রত্যক্ষদর্শী আইনজীবী শিব্বীর লিটন সাংবাদিকদের জানান, সকালে হঠাৎ করে লিফটটি ছিঁড়ে পড়ে।

এরপর এটি ছয়তলায় আটকে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আটকেপড়াদের উদ্ধার করে। এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। জানা যায়, গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে প্রায় ৩৭ কোটি টাকা ব্যয়ে ২০১১ সালের ২০ নভেম্বর ভবনটির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

২০১৩ সালের জানুয়ারি মাসে দি ইঞ্জিনিয়ার অ্যান্ড আর্কিটেকট নামক একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ভবন নির্মাণ কাজ শুরু করে। কয়েক দফা সময় বৃদ্ধির পর ২০১৭ সালের ১৩ জুলাই ভবনটির উদ্বোধন করেন তৎকালীন আইনমন্ত্রী আনিসুল হক। সূত্র জানায়, ২০১৭ সালে ভবনের তিনটি লিফটের মধ্যে একটি চালু করা হয়। এরপর মাঝে মাঝে বেশ কয়েকবার লিফটটি আটকে গিয়েছিল। লিফট ছিঁড়ে পড়ায় আইনজীবী ও বিচার প্রার্থীদের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

জামালপুর প্রতিনিধি: জামালপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু ...