মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / ক্রাইম নিউজ / ময়মনসিংহের গৌরীপুরে ইউপি সদস্যের হাত-পা ভেঙ্গে দিয়েছে আরেক ইউপি সদস্য।

ময়মনসিংহের গৌরীপুরে ইউপি সদস্যের হাত-পা ভেঙ্গে দিয়েছে আরেক ইউপি সদস্য।

আশরাফুল ফরাজী,ময়মনসিংহ জেলা প্রতিনিধি।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিটিয়ে মো. মোস্তাকীম মিয়া (৩৫) নামে স্থানীয় এক ইউপি সদস্যের দু’পা ও এক হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ ইউপি সদস্য স্বপন মিয়া (৩৩)।

গত কাল বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকাল পৌনে ১২টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাসাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ নির্মম সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। গুরুতর আহত ইউপি সদস্য মোস্তাকীমকে ঐ দিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় লোকজন জানান, মো. মোস্তাকীম মিয়া এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্রতিপক্ষ হামলাকারী স্বপন মিয়া একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। তাদের দু’জনে মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ও পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ঘটনারদিন মোস্তাকীম মিয়ার ওপর সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটেছে।

এ ছাড়াও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মোস্তাকীম মেম্বার বাড়ি থেকে স্থানীয় বাসাবাড়ী বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় রাস্তায় স্বপন মেম্বারের নেতৃত্বে ৫/৬ জন ব্যক্তি অতর্কিত ভাবে তার উপর লোহার রড দিয়ে প্রকাশ্যে বেধড়ক পিঠিয়ে তার দু’পা ও ডান হাত ভেঙ্গে দেয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। তবে এ হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গৌরীপুর বোকাইনগর ইউনিয়নেরচেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি করেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

গাজীপুরে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের সদর উপজেলায় অজ্ঞাতপরিচয় (২২) এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।