Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / আন্তর্জাতিক / মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নিহত ১০

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নিহত ১০

আর্ন্তজাতিক ডেস্ক:

মালয়েশিয়ায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৪ জন। আহতদের চিকিৎসার জন্য কাজাং, সার্ডাং ও পুত্রাজায়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

তাৎক্ষণিকভাবে নিহত বাংলাদেশিদের পরিচয় জানা যায়নি। জানা যায়নি দুর্ঘটনার কারণও। কারণ খুঁজে বের করতে তদন্ত দল গঠন করেছে মালয়েশিয়া কর্তৃপক্ষ। এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম দ্য স্টার অনলাইন।

তারা বলছে, গত রোববার একেএল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কার্গো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে এই দুর্ঘটনা ঘটে। বাসটি নীলাই ও নেগরি সেম্বিলান এলাকা থেকে বিদেশি শ্রমিকদের নিয়ে তাদের কর্মস্থলের দিকে আসছিল।

কিন্তু শ্রমিক বহনকারী ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে স্থানীয় বাসচালকসহ ঘটনাস্থলেই আটজন নিহত হন। পরে সার্ডাঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত ১১টার দিকে মারা যান আরো দুজন।

দুর্ঘটনার সময় বাসটিতে মোট ৪৩ জন শ্রমিক ছিল। তারা এমএএস কার্গোতে চুক্তি ভিত্তিক কাজ করতেন।

রোববার ওই দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় দমকল ও উদ্ধারকারী দলের সদস্যরা। তারা বাসের বিভিন্ন অংশ কেটে হতাহতদের বের করে আনেন বলে জানিয়েছে স্থানীয় ওই সংবাদ মাধ্যম। সূত্র: দ্য স্টার অনলাইন

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেভাবে বিশ্বের বৃহত্তম নির্বাচন আয়োজন করছে ভারত

আর্ন্তজাতিক ডেস্ক: ভারতের নির্বাচন প্রক্রিয়ায় গত এক দশকেরও বেশি সময় ধরে কিছুই বদলায়নি। দেশটির প্রতিটি ...