Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / রংপুর / মিঠাপুকুরের মিলনপুর উপস্বাস্থ্য কেন্দ্রের রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত।

মিঠাপুকুরের মিলনপুর উপস্বাস্থ্য কেন্দ্রের রোগীরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত।

মোঃ জাহাঙ্গীর আলম, বিশেষ প্রতিনিধি :

রংপুর জেলায় মিঠাপুকুর উপজেলার মিলনপুর ইউনিয়নের মিলনপুর উপস্বাস্থ্য কেন্দ্রটি অবস্থিত। এলাকায় প্রায় দেড় হাজার লোক বসবাস করে। যাদের অধিকাংশই জেলা বা উপজেলা সদরে চিকিৎসা করার সামর্থ নেই।

মিলনপুর উপস্বাস্থ্য কেন্দ্র থাকা সত্ত্বেও অসহায় গরিব লোকেরা স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত বলে অভিযোগ উঠেছে। উক্ত উপস্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার সালমান হোসেন ও অফিস সহকারি মোঃ আক্তার হোসেন পনের দিন অথবা মাসে একদিন অফিস খোলেন।

অথচ অত্র ইউনিয়নের চেয়ারম্যান জনাব হালিম মন্ডলের অফিস ও ডাক্তারের অফিস পাশাপাশি। ডাঃ সালমান হোসেন এর রংপুর নিজস্ব ক্লিনিক থাকায় সেখানে রোগী নিয়ে ব্যস্ত থাকেন। আমাদের বিশেষ প্রতিনিধি পরপর তিনদিন গেলে অফিসে তালা দেখতে পান । সালমান সাহেবের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে, তিনি বলেন যে অফিস সহকারী কে পাঠিয়ে দিয়েছি আমি তিনদিন পর যাব।

এ ব্যাপারে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সাহেবের সাথে কথা বললে, তিনি বলেন যে ডাক্তার সাময়িক সাসপেন্ডে আছে। আমি উপজেলা নির্বাহী অফিসারকে অতিসত্ত্বর জানাবো।

স্থানীয় কয়েকজন গরিব রোগী জানান, আমার গরিব মানুষ অনেক কষ্টে জিবন যাপন করি, নিজেরা অসুস্থ্য হলে টাকার অভাবে দুরের কোন মেডিক্যালে যেতে পারি না আমাদের স্থানীয় উপস্বাস্থ্য কেন্দ্রে গেলে সেখানে ঠিকমত ডাক্তার বসে না। এই নিয়ে আমাদের অনেক ভোগান্তির মধ্যে থাকতে হয়।

স্থানীয় লোকজনের অনুরোধ বিষয়টি কর্তৃপক্ষ সুনজরে নিয়ে এর একটি সঠিক সুরহা করবেন বলে আশাবাদ ব্যাক্ত করছেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোন ধরনের শর্করা কতটুক খাবেন?

স্বাস্থ্য ও চিকিৎসা ডেস্ক: শর্করা জাতীয় খাবার এড়ানো খুবই কঠিন। সেগুলোর ভেতর চিনি আছে, আছে ...