Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / চট্রগ্রাম / মিরসরাই অগ্নিকান্ডে ২৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি

মিরসরাই অগ্নিকান্ডে ২৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিনিধি :

মিরসরাই পৌরসভার কলেজ রোড়ের জনতা ব্যাংক থেকে হক সুপার মার্কেটের আগ পর্যন্ত অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১২টা ১০মিনিটে পুরোপুরি পুড়ে ছাই হয়ে গেছে প্রায় ২৩টি দোকানের মালামাল। অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যাওয়া দোকান গুলো হলো, দুটি ফার্মেসী, কনফেকশনারী, মুদি দোকান, পান ব্যবসায়ীদের দোকান, কীটনাশক ও সারের দোকান, জুতার দোকান, লন্ড্রী দোকান ও সেলুন দোকান।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২টার পরে মিরসরাই কলেজ রোড়ের জনতা ব্যাংক সংলগ্ন একটি বৈদ্যুতিক খুটির ট্রান্সফরমার বিস্ফোরণ থেকে আগুন লাগে একটি জুতার দোকানে। মহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী দোকান গুলোতে।

খবর পেয়ে মিরসরাই ও সীতাকুন্ড ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই হয়ে গেছে কোটি টাকার মালামাল সহ প্রায় ২৩টি দোকান।

প্রতক্ষ্যদর্শী মো. জিহাদুল ইসলাম জানান, ট্রান্সফরমার বিস্ফোরণের পর বাজারের উপস্থিত লোকজন পল্লী বিদ্যুৎ অফিসকে সংযোগ বিচ্ছিন্ন করার জন্য বার বার ফোন দিয়েও তাদের পাওয়া যায়নি।

যদি বিদ্যুতের লাইন যদি তাৎক্ষণিক বন্ধ করা হতো তাহলে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হতো বলেও জানান সে। মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা রবিউল আজম জানান, সীতাকুন্ড ও মিরসরাইয়ের ৫টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক খুটির ট্রান্সফরমার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিরসরাইয়ের করেরহাট বাজার পরিচালনা কমিটি গঠিত

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী করেরহাট বাজার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গত ২৭ জানুয়ারি ...