শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৫৭ পূর্বাহ্ন

মুক্তাগাছার উন্নয়নের স্বার্থে সকল দলমত এক ও অভিন্ন : এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি

Muktagasa mp

আশরাফুল ফরাজী : (মুক্তাগাছা), ময়মনসিংহ।

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্মমহাসচিব, ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন রাজনৈতিক মঞ্চে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির ভিন্ন ভিন্ন মত ও আদর্শ থাকতে পারে কিন্তু মুক্তাগাছার উন্নয়নের স্বার্থে সকল দলমত এক ও অভিন্ন। মুক্তাগাছার উন্নয়ন কখনও রাজনৈতিক বিবেচনায় করা হয় না।

শনিবার দুপুরে মুক্তাগাছা উপজেলার দক্ষিণাঞ্চলবাসীর দীর্ঘ দিনের দাবীর প্রেক্ষিতে মুক্তাগাছা-ফুলবাড়ীয়া ১৫ কি.মি. সড়ক পাকা করণ সংস্কার কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বিগত সাড়ে ৪ বছরে তার শাসনামলে মুক্তাগাছা উপজেলায় প্রায় ২শ কোটি টাকার উন্নয়নের ফিরিস্তি তুলেধরে এ ধারা অব্যাহত রাখতে পুণরায় তাকে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন ‘আমি আপনাদের সন্তান, কারও ভাই, বন্ধু ও আপনাদের কাতারের মানুষ, মুক্তাগাছাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল তাদের নাড়ীকাটা সন্তান এমপি হউক মহান আল্লাহ রাব্বুল আলামীন তা পুরণ করেছেন।

আপনাদের দোয়া ও সহযোগিতা থাকলে ইনশাল্লাহ আগামীতেও আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারব। স্থানীয় কালীবাড়ী বাজার প্রাঙ্গণে ১৫ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজের উদ্বোধন কালে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শামসুদ্দিন মাস্টার, যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান লেলিন, সদস্য সচিব আনিছুর রহমান অতুন, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মীর্জা আবুল কালাম, খেরুয়াজানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মাজাহারুল, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মাহবুবুল আলম ফকির, সাধারণ সম্পাদক খোন্দকার আশরাফুজ্জামান খোকন, শামছুল হক, আমজাদ হোসেন মাস্টার, আহসান হাবিবুল্লাহ মাস্টার, মাহাবুবুল আলম প্রমুখ।

অনুষ্ঠান শেষে এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি কালীবাজার সংলগ্ন আদর্শ গুচ্ছগ্রাম পরিদর্শন করে অর্ধশতাধিক বাড়ীতে একটি করে সোলার প্রদানের নির্দেশ দেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ এলাকার বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন – সবুজবিডি২৪

 

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com