মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৭:২১ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

মোদির বিরুদ্ধে লড়ছেন প্রিয়াঙ্কাই

আর্ন্তজাতিক ডেস্ক:

ভারতে এবারের লোকসভা নির্বাচনে মোদির বারাণসী আসন থেকে লড়ছেন প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র ৷ উত্তরপ্রদেশ কংগ্রেস সূত্রের বরাত দিয়ে এ খবর জানিয়েছে স্থানীয় এক সংবাদ মাধ্যম। এ খবর সত্য হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে প্রিয়াঙ্কার নির্বাচনী লড়াই যে জমে উঠবে তা বলাই বাহুল্য।

 

গত জানুয়ারি মাসেই সক্রিয়ভাবে রাজনীতিতে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা। কংগ্রেসের অনেকেই মনে করছিলেন, এই আগমন ছিল সময়ের অপেক্ষা। তাকে এআইসিসির সাধারণ সম্পাদক করে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব দেওয়া হয়েছিল ৷

প্রিয়াঙ্কা রাজনীতিতে যোগ দেয়ার পর থেকেই এই জল্পনা চলছে যে, তিনি মোদির আসন বলে পরিচিত বারাণসী থেকেই নির্বাচন করবেন। কিন্তু এ নিয়ে এতদিন পর্যন্ত সরাসরি কিছু বলেনি কংগ্রেস বা প্রিয়াঙ্কা। কিন্তু এবার সে জল্পনা সত্যি হচ্ছে বলেই মনে হয়।

বরাবরের মত এবারও বারাণসী আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোদি। কিন্তু এখনও এ আসনে কোনো প্রার্থী দেয়নি কংগ্রেস। এবার এখানে প্রিয়াঙ্কা গান্ধী প্রার্থী হলে ভারতের প্রধানমন্ত্রী হিসেবেও কংগ্রেসের তরফে তার নাম মনোনীত হওয়ার সম্ভাবনাও জোরালো হবে বলেই মনে করা হচ্ছে ৷ সূত্র: নিউজ১৮

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com