Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / মৌলভীবাজারে বড়লেখায় ট্রাক চাপায় ১ ব্যক্তির মর্মান্তিক মৃত্যু
News pic05fdg

মৌলভীবাজারে বড়লেখায় ট্রাক চাপায় ১ ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

মৌলভীবাজার থেকে রেদওয়ান:

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের ওয়াপদা’য় সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৪ জুলাই ২০১৮ ইং) সকালে মাছ পরিবহনকারী একটি দ্রুতগামী ট্রাক চাপায় সি.এন.জি (অটোরিক্সা) আরোহী নাজিম মিয়া (৫০) নিহত হয়েছেন (ইন্না…..রাজিউন)।
জানা যায়, দক্ষিণভাগ ইউনিয়নের পূর্ব হাতলিয়া গ্রামের ইছবর আলীর পুত্র নাজিম মিয়া(৫০) স্ত্রী,ভাগনা ও সন্তানদের নিয়ে সি.এন.জি (অটোরিক্সা) যোগে কুলাউড়ায় নিকট আত্মীয়ের বাড়ীতে যাওয়ার পথে সফরপুর ওয়াপদা নামক স্থানে দ্রুতগামী ট্রাক সি.এন.জি (অটোরিক্সা) আরোহী নাজিম মিয়ার মাথায় সজোরে আঘাত করলে সঙ্গেসঙ্গেই রাস্তার উপর লুঠেপড়ে নিহত হন। তবে সি.এন.জির অন্যযাত্রীগন অক্ষত থাকেন।
স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন সুনু মিয়া জানান, তিনি ঘটনাস্থলে ছিলেন দ্রুতগামী বড়লেখাগামী সবুজ রংঙ্গের মাছ পরিবহনকারী একটি ট্রাক কুলাউড়াগামী সি.এন.জি (অটোরিক্সা) আরোহী নাজিম মিয়ার মাথায় সজোরে আঘাত আনলে সাথে সাথেই তিনি নিহত হন। খবর পেয়ে বড়লেখা থানাপুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ ময়না তদন্তের ব্যবস্থা করে।
বড়লেখা থানার তদন্ত ওসি দেবদুলাল ধর জানান, স্থানীয় জনতার ইনফরমেশনের ভিত্তিতে মাছ পরিবহনকারী একটি ট্রাক আটক করে থানায় রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভালুকায় হিন্দু-পাড়ায় এডুকো শিক্ষা প্রতিষ্ঠান

মোঃ সাহিদুজ্জামান (সবুজ),ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা তামাট হিন্দু পাড়া এলাকায় শিশুদের শিক্ষা কার্যক্রমে আগ্রহী ...