বুধবার , ডিসেম্বর 19 2018
হোম / সারাদেশ / মৌলভীবাজারে মনু ও ধলাই নদী খনন ও বন্যা সমস্যার স্থায়ী সমাধান এর দাবীতে মানববন্ধন
Manob Bondon Moulovi bazzar 01aa

মৌলভীবাজারে মনু ও ধলাই নদী খনন ও বন্যা সমস্যার স্থায়ী সমাধান এর দাবীতে মানববন্ধন

রেদওয়ান হোসেন, কুলাউড়া সংবাদদাতা:

মৌলভীবাজার জেলায় মনু ও ধলাই নদীর বেশ কটি স্থান দিয়ে ভেঙ্গে পানি ঢুকে, তীব্র সমস্যা পড়েছিল সদর সহ জেলার প্রায় প্রত্যেকটি উপজেলার মানুষ। আর এই সমস্যার স্থায়ী সমাধানের জন্য জেলার মানুষ মানববন্ধনে নেমেছেন। মৌলভীবাজারে মনু ও ধলই নদীসহ জেলার বন্যা ঝুকিপূর্ণ সকল নদী খনন এবং বন্যা সমস্যার স্থায়ী সমাধানের দাবীতে সম্প্রতি মৌলভীবাজার চৌমোহনা চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখা।

দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের সভাপতি মাহমুদুর রহমান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক জিতু তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক শ. ই. সরকার জবলু, সহ-সভাপতি ফয়েজ আলী, দূর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম জেলা শাখার সহ- সম্পাদক ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সভাপতি মশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার, গবেষনা সম্পাদক সাংবাদিক আব্দুল বাছিত খান, মহিলা সম্পাদক রুবিনা আক্তার, সিনিয়র সদস্য ময়নুল হক, যুব ফোরামের সাধারণ সম্পাদক এমএ সামাদ, সাংগঠনিক সম্পাদক কাইয়ুম সুলতান, নির্বাহী সদস্য জুনেদ আহমদ, ছাত্র ফোরামের সহ-সভাপতি বিঞ্চু পদ দেব, সম্পাদক সিরাজুল হাসান, সহ-সম্পাদক টিটু পাল, রাহাত আহমদ সিফন, সাংগঠনিক সম্পাদক কবি পলাশ দেব নাথ, নির্বাহী সদস্য সিরাজুম মনিরা, শাহমোস্তফা কলেজ শাখার সম্পাদক ইমরান আহমদ, সরকারি কলেজ শাখার সম্পাদক আঃ সামাদ প্রমুখ। বক্তারা মনু ও ধলই নদীসহ জেলার বন্যা ঝুকিপূর্ণ সকল নদী খনন এবং বন্যা সমস্যার স্থায়ী সমাধানের দাবী জানান।

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।