Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ময়মনসিংহের সদর ও মুক্তাগাছায় বন্দুক যুদ্ধে নিহত ২ ।

ময়মনসিংহের সদর ও মুক্তাগাছায় বন্দুক যুদ্ধে নিহত ২ ।

আশরাফুল ফরাজী, ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহ সদর ও মুক্তাগাছায় গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। ময়মনসিংহ ডিবি পুলিশের দাবি, তারা ২ জনই মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী। শুক্রবার ০২ নভেম্বর রাতে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ জানান, মুক্তাগাছার রসুলপুর এলাকায় সন্ত্রাসীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। পাল্টা গুলি চালায় পুলিশও। পরে ঘটনাস্থল থেকে আব্দুল্লাহ হেল কাফি (৩১)  নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাফির কাছ থেকে কাঠের বাটযুক্ত এলজি বন্দুক ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, মাদকবিরোধী অভিযান চলাকালে কোতোয়ালী থানার সাহেব কাচারী দরিয়াপুর মাঠ সড়কের সামনে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে এবং ঢিল ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ফাকা গুলি করে। গোলাগুলিতে আলমগীর (২৭) নামে আরও একজন গুলিবিদ্ধ হয়।

পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তারও মৃত্যু হয়। এবং ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশের ভাষ্য, তাদের উভয়ের বিরুদ্ধে’ই একাধিক মামলা রয়েছে।

ডিবি ওসি আরো জানান, এ দুটি ঘটনায় ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মজিদ, কনস্টেবল ইব্রাহীম, সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন আহত হয়।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুলপুর-তারাকান্দায় ১১তম গ্রেডের দাবিতে সহকারি শিক্ষকদের মানববন্ধন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ সারাদেশে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১১ তম গ্রেড প্রদানের দাবিতে ময়মনসিংহের ফুলপুর ...