শুক্রবার, ২৪ মে ২০১৯, ০১:১৮ অপরাহ্ন

ময়মনসিংহ বিভাগের ১৯৬ টি প্রকল্পের ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাছিনা।

ফাইল ছবি।

আশরাফুল ফরাজী, ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহ বিভাগের ১৯৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বিকেলে মহানগরীর সার্কিট হাউস মাঠ থেকে উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন করেন তিনি।

পরে সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী।

জনসভায় বক্তৃতাকালে প্রধানমন্ত্রী জানান, ময়মনসিংহে আলাদা শিক্ষাবোর্ড, বিভাগীয় স্টেডিয়াম ও নভোথিয়েটার হবে।

সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী জনসভায় উপস্থিত জনসাধারণকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় প্রধানমন্ত্রী উপস্থিত জনসাধারণকে হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিতে বললে তারা হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়া প্রতিশ্রুতি দেন

এর আগে বিকাল চারটার দিকে হেলিকপ্টার করে ময়মনসিংহ স্টেডিয়াম মাঠে নামেন শেখ হাসিনা । পরে তিনি জনসভা স্থলে আসেন। সেখানে সভা মঞ্চের পাশে প্রকল্পগুলোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এদিকে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নগরীতে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রায় সাড়ে ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহে এসেছেন। মহানগরীর ঘোষণার পর তার প্রথম সফরে সড়ক-মহাসড়কে তোরণ, রঙিন ব্যানার ও বিলবোর্ড আর ফেস্টুন চোখে পড়ার মত ছিলো। অলিগলিতেও শোভা পাচ্ছে শেখ হাসিনার ছবি সম্বলিত নানা পোস্টার। পুরো নগরীতে সাজ সাজ রব।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com