Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / যে কথায় প্রেমের প্রস্তাব স্বীকার করলেন শ্রাবন্তী (ভিডিওসহ)

যে কথায় প্রেমের প্রস্তাব স্বীকার করলেন শ্রাবন্তী (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক:

তিনি টালিউডের ‘বাবলি গার্ল’। জীবনে চড়াই-উতরাই থাকুক না কেন, ঠোঁটের কোণায় হাসিটা লেগেই থাকে সব সময়। ওই যে শিল্পীরা যখন পারফর্ম করেন, তখন তার কোনো দুঃখ-কষ্ট থাকতে নেই। আর সেই কথাই ছত্রে ছত্রে বিশ্বাস করেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ব্যক্তিগত জীবনটা উতাল-পাতাল। ব্যক্তিগত জীবন নিয়ে বিপরীত মেরুতে থাকা মানুষগুলো বারবার কালিমালিপ্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তিনি অবিচল। খুব একটা পাত্তা দেন না সেই সব সমালোচনায়। আফটার অল জীবনটা নিজের ছন্দেই সাজিয়ে তুলতে ভালোবাসেন নায়িকা।

২০০৩ সালে অনেক ছোট বয়সেই শ্রাবন্তীর রাজীব বিশ্বাসের সঙ্গে প্রেম ও সেই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়। যদিও তখন শ্রাবন্তী অভিনেত্রী ও রাজীব বিশ্বাস পরিচালক হয়নি। শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে।

শ্রাবন্তী ও রাজীবের বিবাহ-বিচ্ছেদের পর তাদের একমাত্র সন্তান ঝিনুক থাকে মা শ্রাবন্তীর সঙ্গেই। ধীরে ধীরে বড় হয়ে উঠছে সে। তারপর অবশ্য মাঝে বহু পানি গড়িয়েছে। শ্রাবন্তীর জীবনে এসেছিল নতুন প্রেম, মডেল কৃষ্ণ ভিরাজ। তবে সে সম্পর্কটা ছিল নেহাতই ক্ষণিকের। মুম্বাইয়ে ঘটা করে বাগদান অনুষ্ঠানের পর সে সম্পর্কও ভেঙে গেল। পাকাপাকিভাব ডিভোর্সও হয়ে গিয়েছে তাদের।

এর মধ্যেই ফের গুঞ্জন, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, রোশন সিংয়ের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। রোশন পেশায় এক বিমান সংস্থায় কেবিন ক্রু। এই মুহূর্তে তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। এই তো কিছুদিন আগে হোলিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। অভিনেত্রী গতকাল একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেখানেই বিভিন্ন মজার কথোপকথন উঠে এসেছে।

ভিডিওটি দেখুন

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘বিশ্বসুন্দরী’তে পরীমনি

বিনোদন ডেস্ক: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘বিশ্বসুন্দরী’ হচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। ছোট পর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী ...