শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৩৭ অপরাহ্ন

যে কারণে কালো ছেলেদের ভালোবাসে সুন্দরীরা

লাইফস্টাইল ডেস্ক:

জানলে সত্যি অবাক হবেন যে, বেশিরভাগ সুন্দরী মেয়েই নাকি কালো ছেলেদের পছন্দ করে ও ভালোবাসে।

এমনকি বিয়ে করার ক্ষেত্রেও তারা হ্যান্ডসাম পুরুষদের তুলনায় অপেক্ষাকৃত শ্যাম বর্ণের ছেলেদের প্রাধাণ্য দিয়ে থাকে। তবে তাদের এই ‘কালো প্রীতি’র বেশ কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

১. সুন্দরী মেয়েদের ধারণা, কালো ছেলেদের সঙ্গে সম্পর্ক করলে তারা তাদের মাথায় করে রাখবে। অন্যদিকে হ্যান্ডসাম ছেলেরা সুন্দরীদের তেমন পাত্তা দেয় না। কেননা তারা মনে করে, এমন সুন্দরী বা সেই তুচ্ছ করা মেয়েটির মতো কাউকে খুজে পেতে তেমন কষ্ট করতে হবে না।

২. কালো ছেলেরা অপেক্ষাকৃত বেশি বিশ্বাসী হয়। তারা প্রেমিকা বা স্ত্রী ছাড়া অন্য মেয়েদের দিকে নজর দেয় না। আর একটা সুন্দর ছেলের একাধিক গার্ল ফ্রেন্ড থাকার সম্ভাবনা বেশি থাকে। তাই মেয়েরা কালো বা শ্যাম বর্ণের ছেলেদেরকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নেয়।

৩. মেয়েদের ধারণা, কালো ছেলেদের বুদ্ধি বেশি এবং তারা প্রেমিকার মান রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করার চেষ্টা করে থাকে। তাদের ধারণা, সুন্দর ছেলেদের অধিকাংশই বোকা। তাই তারা সুন্দর ছেলেদেরকে ‘বিলাতি বিড়াল’ বা ‘সাদা বলদ’ বলে ডাকতেও দ্বিধা করেন না।

তবে যত কিছুই বলা হউক না কেন, এসবই ভাবাবেগের কথা। বাস্তবে বিয়ে করার সময় মেয়েরা ছেলেদের যোগ্যতাকেই প্রাধান্য দিয়ে থাকে। সামাজিকভাবে প্রতিষ্ঠিত ছেলেদের দিকেই থাকে মেয়েদের সকল নজর। এখানে কালো বা ফর্সা তেমন পাত্তা পায় না।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com