রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / ক্রাইম নিউজ / রংপুরের লক্ষি সিনেমা হল এখন নেশা খোরদের আড্ডা খানা আর মরইনাক্ষিদের দখলে
Lokkhi Sinema Hol Moroi nakkhi (wwwsabuzbd24.com)

রংপুরের লক্ষি সিনেমা হল এখন নেশা খোরদের আড্ডা খানা আর মরইনাক্ষিদের দখলে

সবুজবিডি২৪, হাসিব আল রাব্বি:

একসময় রংপুরের লক্ষী সিনেমা হল ছিলো মানুষজনের মুখে মুখে । গ্রাম থেকে শুরু করে শহরের প্রায় মানুষ এই সিনেমা হলে আসতো এক সময় সিনেমা দেখার জন্য। কিন্তু জমিজমা সংক্রান্ত মামলায় বন্দ হয়ে যায় সিনেমা হলটি। আর তখন থেকেই ঐতিহ্য,যৌলস হারাতে থেকে লক্ষী টকিজ।

 

Lokkhi Sinema Hol Moroi nakkhi (wwwsabuzbd24.com)

দীর্ঘদিন পরিত্যক্ত থাকতে থাকতে সিনেমা হলের ভিতরে থাকা ব্রেঞ্চ,ফ্যান,পরদা, মাইক,সাউন্ড সিষ্টেম,সিনেমা দেখানোর মেশিন পত্র এমন কি ইট পর্যন্ত আস্তে আস্তে রাতের আধারে সদর হাসপাতালের পিছনের সুইপার কলোনির কতিপয় বাসিন্দা প্রশাসনের চোখ ফাকি দিয়ে চুরি করে নিতে নিতে এখন কঙ্কালসার এই লক্ষী সিনেমা হলটি। শহরের অনেক নামী দামি পরিবারের ছেলে মেয়েরা এখন আসে লক্ষী সিনেমা হলের ভিতরে ইয়াবা আসর আর নাইট ক্লাবের আদলে গড়া পার্টিতে নামোও তারা পরিবর্তন করে রেখেছে আতাইখোলা । সন্ধ্যা হলে শুরু হয় একের পর এক জনের যাওয়া আসা।

এ যেন রংপুরের এক ঐতিয্যবাহী নাইট ক্লাব। এছাড়াও সিনেমা হলটির সামনের জায়গা অবৈধ দখল করে উন্মুক্ত অস্বাস্থ্যকর পরিবেশে খাটি গাভীর দুধের চায়ের দোকান এর নাম করে সারাদিন চলে রংপুরের ফেন্সিডিল খোরদের আনাগোনা। ঘন্টার পর ঘন্টা চলে চায়ের আড্ডা আর সিনেমা হলের ভিতরে চলে রমরমা দেহব্যবসা, মরন নেশা ইয়াবা,গাজার তান্ডব এ যেন দেখিয়াও না দেখার ভ্যান করে চলে কর্তৃপক্ষ। তাই রংপুরের সচেতন মহল, রংপুর পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি যেন, এই সিনেমা হলটির দিকে পড়ে এবং এই ফুটপাত থেকে শুরু করে সিনেমা হলের জায়গা দখল করে যে সমস্ত চা,পান ও অন্যান্য খাবারের দোকান হয়েছে সে গুলি উচ্ছেদ করে এলাকায় আবার সুন্দর সুষ্ঠ পরিবেশ ফিরে আসে এই প্রত্যাশায়।

আমাদের সাথেই খাকুন: সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

মাত্র ১০০ টাকার জন্য যুবককে কুপিয়ে হত্যা!

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে মাত্র ১০০ টাকা নিয়ে বিরোধের জেরে আশরাফুল ইসলাম রাব্বী (২৫) নামে এক …

একটা মন্তব্য

  1. দেশের কি অবস্থা রে ভাই

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।