Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / নির্বাচন সাময়িকী / রংপুর-৬ পীরগঞ্জ আসনে স্পিকার শিরিন শারমিন চৌধুরী নৌকার মাঝি

রংপুর-৬ পীরগঞ্জ আসনে স্পিকার শিরিন শারমিন চৌধুরী নৌকার মাঝি

স্টাফ রিপোর্ট:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন না আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বদলে সেখানে দলের প্রার্থী হবেন স্পিকার শিরীন শারমীন চৌধুরী।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) পীরগঞ্জের দলীয় নেতাকর্মীদের গণভবনে ডেকে নিয়ে তাদের সামনে শিরীন শারমীনের হাতে দলীয় চিঠি তুলে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, শিরীন শারমীন চৌধুরী আমার মেয়ে, আপনাদের হাতে তুলে দিলাম। তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে নিয়ে আসবেন।

এসময় পীরগঞ্জের নেতাকর্মী ছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিক রনি, সহ আরো স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২৭ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এম এ মমিনের কাছে প্রথমে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার এবং পরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার নিজের মনোনয়নপত্র জমা দেন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অব্যহতি, বহিস্কার

পীরগঞ্জে ১৯ পরীক্ষার্থী বহিষ্কার- কেন্দ্র সচিবকে অব্যাহতি!

বেলায়েত হোসেন,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: পীরগঞ্জে দাখিল পরীক্ষায় ফ্রি ষ্টাইলে নকল করার সময় ১৯ পরীক্ষার্থীকে বহিষ্কার ...