রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / ক্রাইম নিউজ / রাজশাহীতে ভাইয়ের হাতে ভাই খুন
প্রতিকী ছবি।

রাজশাহীতে ভাইয়ের হাতে ভাই খুন

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বেল ঘড়িয়া পূর্ব পাড়া কাটাখালী থানা এলাকায় পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই খুন হয়েছেন। শুক্রবার বিকেল ৪টায় চারঘাট উপজেলার ইউসুপপুর ইউনিয়নের বেল ঘড়িয়া পূর্ব পাড়া  এলাকায় হত্যার এই ঘটনা ঘটে। নিহত নান্টু মিয়া (৪০) ওই এলাকার মো: তোঁতা মিয়ার ছেলে। অভিযুক্ত  টেন্টু (৩৫) ঘটনার পর থেকে পালাতক রয়েছে ।

 

স্থানীয়রা জানায়, টাকা সংক্রান্তের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায় ছোট ভাই টেন্টু  হাসুয়া দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

 

স্থানীয়রা জানায়, নিহত সেন্টু একজন মাদকাশক্ত যুবক। গত ৭ বছর পূর্বে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। সে কোন কাজ কর্ম করে না। প্রায় টাকার জন্য তার মা-বাবা ও ভাইয়ের সাথে ঝামেলা করতো। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার সেন্টু পুকুর লিজ নিয়ে মাছের চাষ করবে বলে তার বাবাকে টাকার জন্য চাপ সৃষ্টি করে।

 

একই ইস্যুতে আজ শুক্রবার বিকাল ৪টার দিকে তার বাবার সাথে ঝামেলা করলে ক্ষিপ্ত হয়ে তার ছোট ভাই হাসুয়া দিয়ে গলায় কোপ দেয়। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে রক্তক্ষরণ হয়ে মারা যায়।

 

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, নান্টুু একজন মাদকাশক্ত যুবক। টাকা সংক্রান্ত ঘটনায় প্রায় বাড়িতে ঝামেলা করতো । গতকাল বৃহস্পতিবার মাছের চাষ করবে বলে টাকা চায় তার বাবার নিকট। এ নিয়ে তার বাবার সাথে কথাকাটাকাটি হয়।

 

এরই এক পর্যায়ে তার ছোট ভাই দোকানদার টেন্টুর সাথে কথাকাটাকাটির সময় ধারালো হাসুয়া দিয়ে গলার মাঝ স্থানের বাম সাইডে কোপ দেয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে নান্টুর মৃত্যু হয়।তিনি আরো বলেন, খুনের দায়ে ছোট ভাই টেন্টুকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

 

আগামীকাল শনিবার হাসপাতাল মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন করা হবে। এছাড়া আজ রাতেই নিহতের পরিবারের পক্ষো থেকে একটি হত্যা মামলা দায়ের করবে বলেও জানায় ওসি।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বগুড়ায় ঘুরছে মুখপোড়া হুনুমান

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের বিভিন্ন এলাকায় ঘুরছে মুখপোড়া হুনুমান। খাবারের সন্ধানে বাসাবাড়ি, দোকানপাট, হাটে বাজারে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।