রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / সারাদেশ / রেজাউলের পোড়া বাড়ী পরিদর্শন করে সহয়তা প্রদান

রেজাউলের পোড়া বাড়ী পরিদর্শন করে সহয়তা প্রদান

সবুজ বিডি ২৪, শাহীনঃ

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ৬ নং টুকুরিয়া ইউনিয়নের টুকুরিয়া বাজারের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা আঃজলিলে বড় ছেলের ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটিয়ে পুড়িয়ে দিয়েছে ওই বীর মুক্তিযোদ্ধার ছেলে রেজাউল করিমের গোছানো সংসার। সাইকেল, গাভি, ছাগল, রাইসকুকার,নগদ টাকা ও আবসাবপত্র প্রায় ৮ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

সরেজমিনে বীর মুক্তিযোদ্ধা আঃজলিলের ছেলের বাড়িতে গিয়ে দেখা গেছে, বাড়ির উত্তরমুখী ২টি ঘর আগুনে পুড়ে গেছে। ঘরে থাকা ১টি সাইকেল, নগদ টাকা,দু’টি গাভি,ছাগল সহ আসবাবপত্র আগুনের লেলিহান শিখায় ভষ্ম হয়েছে। এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত প্রায় ২ঘটিকার সময় ঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত ঘটে। উক্ত ইউপি চেয়ারম্যান ও উপজজেলা সহকারী ভুমি কমিশনার এবং পিএ ঘটনাস্থল পরিদর্শন করেন।
৬ নং টুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃআতাউর রহমান মন্ডল ব্যাক্তিগত ভাবে দুই হাজার টাকা ও তিন বস্তা চাল প্রদান করে ও উপজেলার সহকারী ভূমি কমিশনার নাশিদ কায়সার ও পিএ মিজানুর রহমান ছয় হাজার টাকার চেক,তিন বান্ডিল টিন প্রদান করেন।

সম্পর্কে sabuzbd24

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।