Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / রেজাউলের পোড়া বাড়ী পরিদর্শন করে সহয়তা প্রদান

রেজাউলের পোড়া বাড়ী পরিদর্শন করে সহয়তা প্রদান

সবুজ বিডি ২৪, শাহীনঃ

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ৬ নং টুকুরিয়া ইউনিয়নের টুকুরিয়া বাজারের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা আঃজলিলে বড় ছেলের ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটিয়ে পুড়িয়ে দিয়েছে ওই বীর মুক্তিযোদ্ধার ছেলে রেজাউল করিমের গোছানো সংসার। সাইকেল, গাভি, ছাগল, রাইসকুকার,নগদ টাকা ও আবসাবপত্র প্রায় ৮ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

সরেজমিনে বীর মুক্তিযোদ্ধা আঃজলিলের ছেলের বাড়িতে গিয়ে দেখা গেছে, বাড়ির উত্তরমুখী ২টি ঘর আগুনে পুড়ে গেছে। ঘরে থাকা ১টি সাইকেল, নগদ টাকা,দু’টি গাভি,ছাগল সহ আসবাবপত্র আগুনের লেলিহান শিখায় ভষ্ম হয়েছে। এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত প্রায় ২ঘটিকার সময় ঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত ঘটে। উক্ত ইউপি চেয়ারম্যান ও উপজজেলা সহকারী ভুমি কমিশনার এবং পিএ ঘটনাস্থল পরিদর্শন করেন।
৬ নং টুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃআতাউর রহমান মন্ডল ব্যাক্তিগত ভাবে দুই হাজার টাকা ও তিন বস্তা চাল প্রদান করে ও উপজেলার সহকারী ভূমি কমিশনার নাশিদ কায়সার ও পিএ মিজানুর রহমান ছয় হাজার টাকার চেক,তিন বান্ডিল টিন প্রদান করেন।

About sabuzbd24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভালুকায় হিন্দু-পাড়ায় এডুকো শিক্ষা প্রতিষ্ঠান

মোঃ সাহিদুজ্জামান (সবুজ),ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা তামাট হিন্দু পাড়া এলাকায় শিশুদের শিক্ষা কার্যক্রমে আগ্রহী ...