Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / আন্তর্জাতিক / রেন্ট-এ বয়ফ্রেন্ড, বয়ফ্রেন্ড ভাড়া নেওয়ার অ্যাপ ও চলে এলো

রেন্ট-এ বয়ফ্রেন্ড, বয়ফ্রেন্ড ভাড়া নেওয়ার অ্যাপ ও চলে এলো

অনলাইন ডেস্ক:

নতুন খবর হচ্ছে-এবার বন্ধু ভাড়া নেওয়ার ব্যবস্থাও আসছে। বন্ধু ভাড়া নেওয়ার অ্যাপ আবিস্কার করেছেন ভারতের এক প্রযুক্তিবিদ।
চীন বা জাপানে বান্ধবী ভাড়ার নেওয়ার বিষয়টি বহু আগেই থেকেই প্রচলিত।
মুম্বাই ও পুণেতে ইতোমধ্যে লঞ্চ করেছে সেই অ্যাপ- রেন্ট এ বয়ফ্রেন্ড। এমন অভিনব অ্যাপ-এর উদ্ভাবক ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ। তাঁর বক্তব্য, একটা সময় আমি নিজেও গার্লফ্রেন্ড জোগার করতে না পেরে হতাশায় ভুগেছি।
এদেশে বান্ধবী ভাড়া নিন- বললে লোকে শুরুর দিকে ভালোভালে ব্যাপারটাকে নাও নিতে পারে! তাই আপাতত রেন্ট আ বয়ফ্রেন্ড দিয়েই শুরু করলাম।
তিনি বলেন, আমরা প্রতিটা ছেলেকে রীতিমতো ইন্টারভিউ নিয়ে রিক্রুট করেছি। আপনার বয়ফ্রেন্ড আপনাকে মানসিক দিক থেকে সাপোর্ট দেবে। আপনি কোনো সমস্যায় থাকলে তার থেকে পরামর্শ নিতে পারবেন।
মাত্র কদটা টাকা খরচ করে আপনি শুধু একজন বয়ফ্রেন্ড পাবেন না, পাবেন একজন পরামর্শদাতাও। আমার মনে হয়, আমাদের এই অ্যাপ যে কোনো মেয়েকে হতাশা কাটিয়ে উঠতে সাহায্য করবে।
বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়। চীন বা জাপানের পর এবার ভারতেও বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যেতে পারে অ্যাপ থেকে।
২২ থেক ২৫ বছরের এ গ্রেডেড মডেল। এমন বয়ফ্রেন্ড পেতে প্রতি ঘন্টায় ভাড়া দিতে হবে দুই থেকে তিন হাজার টাকা। আম আদমিও ভাড়া পাওয়া যাবে বয়ফ্রেন্ড হিসাবে। ঘন্টায় দিতে হবে মাত্র ৩০০ থেকে ৪০০ টাকা।
কৌশল বলছেন, এখানে ঠকবার কোনো জায়গা নেই। আর হ্যাঁ, এখানে কিন্তু যৌনতার কোনো প্রশ্ন নেই। এটা কোনো সস্তার বাজারচলতি বন্ধুত্বের ঠিকানা নয়। এখানে আপনি বয়ফ্রেন্ড ভাড়া করলেন মানে একজন ভালো বন্ধু পাবেন।
সব সময় আপডেট ‍নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাখির সঙ্গে ধাক্কা লেগে ভারতীয় যুদ্ধ বিমান বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক: পাখির সঙ্গে ধাক্কা লেগে ভারতীয় বিমান বাহিনীর মিগ-২১ নামে একটি যুদ্ধ বিমান বিধ্বস্ত ...