বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৯:৩২ পূর্বাহ্ন

রেল/ট্রেন এখন মাদক ব্যবসায়ীদের নিরাপদ রুট

Gaja Soho Atok

 মৌলভীবাজার, কুলাউড়া থেকে, রেদওয়ান:

রেল ট্রেনে যাত্রীদের নিরাপত্তার স্বার্থে স্বল্প কয়েকজন টিজি পার্টি নামীয় পুলিশ থাকলেও পর্যাপ্ত চেকিং করা সম্ভব হয় না ট্রেনে থাকা লোকদেরকে। আবার কোন কোন সময় যাত্রীরা পুলিশের অতিরিক্ত আনাগোনা সুদৃষ্টিতে না দেখার কারণেও পর্যাপ্ত তদারকি করা যায় না রেল ট্রেনে।
আর এর সুযোগে ট্রেনের বিভিন্ন সময়ে ছব্দবেশী মাদক ব্যবসায়ীরা যাত্রীবেসে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। কোথাও কোথাও বকরা দিচ্ছে আবার কোথাও পুলিশের চোখ আড়াল করে সিলেট আখাউড়া রেল পথ যেন এখন মাদক ব্যবসায়ীদের নিরাপদ রুটে পরিনত হয়েছে। কুলাউড়া রেলওয়ে থানা পুলিশের এস আই মনির হোসাইন এর নেতৃত্বে সুরমা মেইল ট্রেনে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা সহ ইউছুফ আলী (২৮) নামে এক ব্যক্তিকে আটক করে গতকাল ৯ জুলাই সোমবার। সে মাধবপুর থানার হরষপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র।
তবে থানা হাজতে জিজ্ঞাসাবাদের সময় আটক ইউছুফ জানায় সে লেবার হিসাবে ট্রেনে গাঁজা পরিবহন করে আসছিল। জনতা টের পেয়ে লংলা ষ্টেশনে তাকে গণপিটুনি দেয়। এ সময় পুলিশ তাকে গাজা সহ আটক করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া রেলওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল মালেক জানান, এ ঘটনায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com