মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / সারাদেশ / লাইসেন্স না পেয়ে পুলিশের গাড়ি আটকে দেয়ার সেই ছবি ভাইরাল: দেখুন ভিডিও সহ
bd police licence chack151

লাইসেন্স না পেয়ে পুলিশের গাড়ি আটকে দেয়ার সেই ছবি ভাইরাল: দেখুন ভিডিও সহ

অনলাইন ডেস্ক:

জানা গেছে, ধানমণ্ডিতে হারুণ আই হসপিটালের সামন দিয়ে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের একটি গাড়ি অতিক্রম করছিল। ডিউটিরত পুলিশদের জন্য খাবার নিয়ে যাচ্ছিল ওই গাড়িটি। কলেজ ইউনিফর্ম পরা কিশোররা গাড়িটি আটকে লাইসেন্স দেখতে চায়। কিন্তু চালক দেখাতে না পারায় গাড়িটি আটকে দেয় শিক্ষার্থীরা। পরে বাড়তি পুলিশ এসে শিক্ষার্থীদের বুঝিয়ে ওই গাড়িটি ছাড়িয়ে নিয়ে যায়।

যদিও গাড়ির চালক পুলিশ কনস্টেবল অরবিন্দ সমাদ্দার সাংবাদিকদের কাছে বলেন, আমরা সরকারি চাকরি করি। লাইসেন্স না দেখে তো আর চাকরি দেয়নি। কাগজ অফিসে রয়েছে বলেও তিনি জানান।

এদিকে, ফেসবুকে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, লাইসেন্স না থাকায় এক পুলিশ সদস্যের মোটরসাইকেল আটকে দিয়েছে শিক্ষার্থীরা।

নিরাপদ সড়কের দাবিতে বুধবারও রাজধানীর বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। এ সময় তারা লাইসেন্স দেখাতে না পারলে চালকদের কাছ থেকে চাবি রেখে দেয়। ফলে রাস্তার ওপর সে সব গাড়ি পড়ে থাকতে দেখা যায়। পরে অনেককেই গাড়ির চাবি ফেরত পাওয়ার জন্য শিক্ষার্থীদের কাছে কাকুতি মিনতি করতে দেখা যায়।

ভিডিওটি দেখুন

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।