Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / লালমনিরহাটে অজ্ঞান পার্টির ১১ সদস্য গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার

লালমনিরহাটে অজ্ঞান পার্টির ১১ সদস্য গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে অজ্ঞান পার্টির ১১ সদস্য গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানার একটি চৌকস পুলিশের দল।তারা অভিযান চালিয়ে রংপুর, লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার বিভিন্ন জায়গায় ওই অজ্ঞান পার্টির ১১ সদস্যকে গ্রেফতার ও বিভিন্ন সময়ে ছিনতাইকৃত ইজিবাইকগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার(১৯ মার্চ) বিকালে ৫.৩০ মিনিটে লালমনিরহাট সদর থানা চত্তরে এক সংবাদ সম্মেলনে অফিসার ইনচার্জ মোঃ মাহফুজ আলম লিখিত বক্তব্যে জানান, ক্রমাগত ইজিবাইক ছিনতাই,অসহায় দরিদ্র লোকজনের সর্বস্ব হারানো,প্রাণ নিয়ে টানাটানি রোধে অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেফতার ও আইনগত ব্যাবস্থা গ্রহন করার জন্য পুলিশ পরিদর্শক মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে এস আই মাইনুল ইসলাম,এস আই মিজানুর রহমান ও এস আই জহুরুল হকের সমন্বয়ে একটি তদন্তটিম গঠন করা হয়।
ওই টিম বিভিন্নভাবে তদন্ত করে গত ১৮ই মার্চ লালমনিরহাট থানা,কাউনিয়া থানা ও রংপুর কোতওয়ালি থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ১১ জন সদস্যকে গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইকগুলি উদ্ধার করেছে।
গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা হলো-কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার সুলতান বাহাদূর গ্রামের মৃত আমিনুলের ছেলে আলমগীর হোসেন(২৭), ওই এলাকার জয়নাল আবেদিনের ছেলে শহিদুল ইসলাম(২২),নজরুল ইসলামের ছেলে নাসির উদ্দিন(২৩)।

লালমনিরহাট সদর উপজেলার মোস্তফি বেপারিটারী গ্রামের শের আলীর ছেলে আলমগীর হোসেন(৩৪), রতিপুর গ্রামের ধনিয়া মামুদের ছেলে শহআলম(২৩)।

রংপুর জেলার কাউনিয়া উপজেলার নিচপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে শফিকুল ইসলাম(৩৭), পান্জারভাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল জলিল(৩০),সাবদী গ্রামের জহুরুল হকের ছেলে জাহিদুল ইসলাম(২৭), নাজিরদহ বকুলতলা গ্রামের নুর ইসলামের ছেলে আলমগীর হোসেন(২৭),ওই এলাকার জয়নাল আবেদীনের ছেলে শফিকুল ইসলাম(২৭), রংপুরের কোতওয়ালি থানাধীন কলেজেপড়া রোড হাবিবনগর এলাকার ওসমানের ছেলে পারভেজ(৩১) কে গ্রেফতার করেছে পুলিশ সদস্যরা।

উল্লেখ্য ওই অজ্ঞান পার্টির সদস্যরা গত কয়েকদিনে দুলাল মিয়া,রাকিব ও দেলোয়ার হোসেন দুলু সহ কয়েকজনের অটোবাইক কৌশলে অজ্ঞান করে ছিনতাই করে নিয়েছিলো।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুড়িয়ে পাওয়া নবজাতকের চিকিৎসার দায়ভার নিলেন গাইবান্ধা পুলিশ সুপার

আল কাদরী কিবরীয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি ।। গাইবান্ধার মানবিক পুলিশ সুপার এবার পরিত্যক্ত অবস্থায় পাওয়া ...