সোমবার, ২৭ মে ২০১৯, ০৮:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ক্ষমতা উপভোগের নয়, সেবা করার সুযোগ: প্রধানমন্ত্রী প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে হাতুড়িপেটা কারাগারে পলাশ রায় হত্যা ও প্রবীর শিকদারের পরিবারকে দেশছাড়ার পাঁয়তারার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন মাদকসক্ত শিক্ষকের হাতে সহকর্মী গুরুতর আহত ইবিতে নিজস্ব অর্থায়নে আইআইইআর-এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন জামালপুরে নারী ও শিশু ধর্ষন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন র‌্যাব-১৩ অভিযান পরিচালনা করে ২৪৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট, গাঁজা আটক করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম টাঙ্গাইলের করটিয়া হাটে ক্রেতা-বিক্রেতাদের উপচেপড়া ভিড় ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর রংপুরে কৃষকের ধান কেটে দিলো মেট্রোপুলিশ কমিশনার

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা আটক

আটক

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আমিনুর ইসলাম (৪২) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দিনগত মধ্যরাতে উপজেলার কুলাঘাট ইউনিয়নের ওয়াবদা বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ আমিনুর ইসলাম লালমনিরহাট পৌরসভার সাপ্টানা নয়ারহাট এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

বুধবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম এতথ্য নিশ্চিত করে জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত পার করে কয়েকজন মাদকবিক্রেতা কুলাঘাট ইউনিয়ন অতিক্রম করছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ সময় মাদকবিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে আমিনুর ইসলামের দুই পায়ে গুলিবিদ্ধ হয়। এ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন, সেলিম চৌধুরী ও কনস্টেবল আবুল কালাম। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মাদকবিক্রেতা আমিনুর ইসলামের বিরুদ্ধে থানায় ১৩টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com