Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / রাজনীতি / শিগগিরই সব রাজনৈতিক দলের সাথে বসবেন প্রধানমন্ত্রী

শিগগিরই সব রাজনৈতিক দলের সাথে বসবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিলো, শিগগিরই তাদের নিয়ে আবারও গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে বসবেন বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের যৌথসভা শেষে বেরিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, এখন নির্বাচন শেষ হয়েছে। আমাদের নেত্রী গতকাল (শনিবার) আমাদের সঙ্গে ওয়ার্কিং কমিটির ও উপদেষ্টা পরিষদের যৌথ বৈঠকে বলেছেন যে, যাদের সঙ্গে সংলাপ হয়েছে, তাদেরকে আমন্ত্রণ করবেন, আহ্বান করবেন, নিমন্ত্রণ করবেন। তাদের সঙ্গে কিছু মতবিনিময় করবেন এবং তাদের আপ্যায়নের ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, এ ব্যাপারে আমরাও সবাই একমত। যারা সংলাপ এসেছিলেন, তাদেরকে আবারও নেত্রী সংলাপে আমন্ত্রণ জানাচ্ছেন। একসঙ্গে সবাইকে দাওয়াত দেওয়া হবে। সেটা খুব শিগগিরই জানিয়ে দেওয়া হবে।

তিনি বলেন, সকল রাজনৈতিক দল গণভবনে আমন্ত্রিত। ঐক্যফ্রন্ট আছে, যুক্তফ্রন্ট আছে, ১৪ দল আছে, জাতীয় পার্টি আছে। অন্যান্য যেসব দল আছে, সবাইকে আমন্ত্রণ জানানো হবে। যাদের সঙ্গে সংলাপ করেছিলেন, তাদেরকে চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হবে।

এসময় এক প্রশ্নের উত্তরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যে বিএনপির সঙ্গে জামায়াত রয়েছে, সে বিএনপির সঙ্গে ঐক্য করে ড. কামাল হোসেন ভুল করেছেন। এ স্বীকারোক্তি তিনি যদি দেন, তাহলে জাতি খুশি হবে। বিএনপির সঙ্গে জামায়াত আছে, এটা সবাই জানে। এটা তার জানা ছিলো না।

তিনি বলেন, আগামী যে উপজেলা নির্বাচন, তার জন্য সব দলকে এখনই প্রস্তুতি নিতে হবে। এ নির্বাচনে বিএনপি ঐক্যফ্রন্টসহ অন্যান্য দল আসবে বলে আমরা আশা করি।

তিনি আরও বলেন, আমরা বিরোধী প্রতিপক্ষকে দুর্বল মনে করি না। তারা এলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ভালো লাগে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা এবং তার আশপাশের জেলা, উপজেলা, পৌরসভা পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা মেয়রদের সঙ্গে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শোভনকে ডেকে যা বললেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে চলা নানা নাটকীয়তার মধ্যে ...