শনিবার, ২৫ মে ২০১৯, ০১:১২ পূর্বাহ্ন

শোভনকে ডেকে যা বললেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে চলা নানা নাটকীয়তার মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক শোভন। নির্বাচনে ভিপি পদে শোভনের বদলে স্বতন্ত্র প্যানেলের নূর জয় পাওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা আন্দোলন শুরু করেছিল। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশ এবং শোভনের অনুরোধের প্রেক্ষিতে মঙ্গলবার বিকেল নাগাদ তারা আন্দোলন গুটিয়ে নেয়।

 

এর পরপরই শোভন নূরকে ভিপি হিসেবে মেনে নিয়ে তার সঙ্গে কোলাকুলি করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেন। প্রতিপক্ষের প্রতি শোভনের এই আন্তরিকতায় অনেক সিনিয়র নেতারাও মুগ্ধতা প্রকাশ করেছেন। সাধারণ শিক্ষার্থী থেকে শুরু করে সবাই তাকে সাধুবাদ জানাচ্ছেন।

 

বিকেলে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। জানা গেছে, প্রধানমন্ত্রী এ সময় শোভনকে কাছে ডেকে নেন। তিনি শোভনকে বলেন, রাজনীতি করতে হলে মানুষের গালি শুনতে হবে, মানুষের কটুকথা শুনতে হবে, সমালোচনা সহ্য করতে হবে।

 

প্রধানমন্ত্রী শোভনকে আরও বলেন, মনে রাখবা, আজ তোমাকে যে হাত দিয়ে ফুলের মালা পরাবে, সেই হাত দিয়ে তোমাকে জুতার মালাও পরাতে পারে। যে মুখ দিয়ে তোমার প্রশংসা করবে, সেই মুখ দিয়ে তোমাকে গালি দেবে। এসব সহ্য করেই তোমাদের রাজনীতি করতে হবে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com