Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / সরকারী নির্দেশ অমান্য করে কোচিং চালু রাখায় ময়মনসিংহে দুই শিক্ষক আটক

সরকারী নির্দেশ অমান্য করে কোচিং চালু রাখায় ময়মনসিংহে দুই শিক্ষক আটক

ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

সরকারি নির্দেশ অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় ময়মনসিংহ নগরীর বাউন্ডারি রোডে কয়েকটি কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে দুই শিক্ষককে আটক ও কোচিং সেন্টারে সিল লাগীয়েছে ভ্রাম্যমাণ আদালত। 

জানা যায়, গতকাল ৬ ফেব্রুয়ারি রোজ বুধবার পরিচালনায় এ অভিযানে নেতৃত্ব দেন ময়মনসিংহ সদর উপজেলা নিবার্হী অফিসার, দক্ষ ও মেধাবী, জনবান্ধব প্রশাসনিক মোঃ হাফিজুর রহমান। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান জানান, চলতি এসএসসি ও সমমানের পরীক্ষাকে কেন্দ্র করে ২৭ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সারাদেশে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে সরকার। কিন্তু সরকারি এ নির্দেশনা অমান্য করে মাইলস্টোন টিউটোরিয়াল হোম, মুক্তা‘স গণিত একাডেমিসহ মো. নাজমুল হুদা খান নাজমুল‘ একাডেমী নামে শহরের ৮৭ নাহার রোড বিশাল কোচিং সেন্টার খুলে বাণিজ্য করে আসছে। মোঃ সিদ্দিকুর রহমান বাউন্ডারি রোডে বেসিক বাংলা নামের কোচিং সেন্টারে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ৩ প্রতিষ্ঠান সিলগালা করা হয়। দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। একইসঙ্গে সরকার নির্দেশিত সময়ে কোচিং চালু না রাখার জন্য সকলকেই সর্তক করেন। এ সময়ে অভিযানে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল্যাহ আল বাকী, পরিসংখ্যান কর্মকর্তা মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজাসহ  পুলিশ প্রশাসনের সদস্যবৃন্দ তার সঙ্গে ছিলেন।

কিন্তু সরকারি এ নির্দেশনা অমান্য করে মাইলস্টোন টিউটোরিয়াল হোম, মুক্তা‘স গণিত একাডেমিসহ মো. নাজমুল হুদা খান নাজমুল‘ একাডেমী নামে শহরের ৮৭ নাহার রোড বিশাল কোচিং সেন্টার খুলে বাণিজ্য করে আসছে। মোঃ সিদ্দিকুর রহমান বাউন্ডারি রোডে বেসিক বাংলা নামের কোচিং সেন্টারে শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ৩ প্রতিষ্ঠান সিলগালা করা হয়। দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। একইসঙ্গে সরকার নির্দেশিত সময়ে কোচিং চালু না রাখার জন্য সকলকেই সর্তক করেন। এ সময়ে অভিযানে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল্যাহ আল বাকী, পরিসংখ্যান কর্মকর্তা মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজাসহ  পুলিশ প্রশাসনের সদস্যবৃন্দ তার সঙ্গে ছিলেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ঝরে গেল আরেকটি তাজা প্রাণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার মহাসড়ক দুর্ঘটনায় টগবগে যুবক হাফেজ আলমগীর হোসেন (২৪)’র মৃত্যু ...