Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / সরকার বিরোধী উস্কানিমুলক পোস্টার ও লিফলেট ছাপানোর দায়ে ময়মনসিংহে গ্রেফতার ২

সরকার বিরোধী উস্কানিমুলক পোস্টার ও লিফলেট ছাপানোর দায়ে ময়মনসিংহে গ্রেফতার ২

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে সামনে রেখে ময়মনসিংহের চরাঞ্চলবাসীর দেয়া সরকার বিরোধী উষ্কানী ও ষড়যন্ত্রমূলক লিফলেট ছাপানোর দায়ে দুই প্রতিষ্ঠান সীলগালা করেছে জেলা প্রশাসন। এ সময় দুই প্রতিষ্ঠানের ম্যানেজার কাজী বাদল ও ডিজাইনার দিপঞ্জয় ওরফে দীপসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল ২৮ অক্টোবর রোজ রবিবার রাতে শহরের ছোটবাজার এলাকার স্বাধীন গ্রাফিক্স, পাক প্রেস ও নিউ হোসেন এন্ড আলী ব্রাদ্রাসে তল্লাশী চালায়। এ সময় সরকার বিরোধী উষ্কানীমূলক ছাপানো প্রায় পাঁচ হাজার লিফলেট উদ্ধার করে পুলিশ। পরে কম্পিউটার হার্ডডিস্ক জব্দসহ দুই জনকে গ্রেফতার করে।
আটককৃতরা হলো পাক প্রেসের ম্যানেজার কাজি বাদল ও স্বাধীন গ্রাফিক্সের ডিজাইনার দীপঞ্জয় ওরফে দীপকে গ্রেফতার করে। এ ঘটনায় নিয়মিত মামলা হবে বলে নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট উপস্থিত সাংবাদিকদেরকে জানান। সরকারের একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ, কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান, খন্দকার শাকের আহম্মদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। একটি সুত্র জানান, চরাঞ্চলের জনৈক ডাক্তার হারুন এ সমস্ত লিফলেট ছাপাতে এ সব দোকানে অর্ডার দিয়েছেন।
উল্লেখ্য, আগামী ২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরে করবেন। #ছবি, ও তথ্য সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধর্ষন মামলার আসামী ১৮ মাস পর ঢাকায় আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :  দীর্ঘ ১৮ মাস পর ধর্ষণ মামলার আসামী আকাশ চৌধুরী (৩৫) কে ...