Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / সাকিবকে নিয়ে যা বললেন মাশরাফি

সাকিবকে নিয়ে যা বললেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক:

নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দ্বিতীয় বহরে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তূজাসহ তামিম ইকবাল, রুবেল হোসেন ও মোহাম্মাদ সাইফদ্দিনরা গেছেন। আরো একজনের সফরে থাকার কথা ছিল। কিন্তু একেবারে অন্তিম সময়ে এসে ইনজুরিতে ছিটকে গেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বিশ্বসেরা এই খেলোয়াড় না থাকায় কিউইদের সঙ্গে বেশ ভুগাতে হবে বাংলাদেশকে, যাওয়ার আগে এমটাই মন্তব্য করেছেন মাশরাফি।

রবিবার (১০ ফেব্রুয়ারি) সফরের জন্য দল নিয়ে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে যাওয়ার আগে এমন কথাই বলেন অধিনায়ক।

মাশরাফি বলেন, ‘নিউজিল্যান্ড সিরিজটা এমনিতেই বেশ চ্যালেঞ্জিং। সাকিব না থাকায় আরো কঠিন হয়ে যাবে। তবে গত কয়েক বছরে ওকে ছাড়া কয়েকবার খেলার অভিজ্ঞতা হয়েছে আমাদের। চেষ্টা থাকবে মানিয়ে নেওয়ার।’

এদিকে নিউজিল্যান্ড সফরে এবার তিনটি করে ওয়ানডে ও টেস্ট খেলবে বাংলাদেশ। ক্রিকেটের তিন সংস্করণ মিলিয়ে কিউইদের মাটিতে এর আগে মোট ২১ ম্যাচ খেললেও একবারও জয়ের দেখা পায়নি টাইগাররা। এবারের সফরে সাফল্য পাওয়ার বিষয়ে যথেষ্ট আশাবাদ থাকলেও ইনজুরির ছোবলে বল মাঠে গড়ানোর আগেই দল কিছুটা দিশেহারা। চোটের কারণে পেসার তাসকিন আহমেদের পর দলের বাইরে চলে গেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে এবার বিপিএল থাকায় দলের সবার একসঙ্গে প্রস্তুতিও নেওয়া হয়নি। এরই মধ্যে একটি প্রস্তুতি ম্যাচে হেরে বসে আছে দল। নিউজিল্যান্ড গিয়ে সবাই মিলে অনুশীলনের জন্য মাত্র দুদিন সময় পাওয়া যাবে। সব মিলিয়ে সফরে ভালো পরীক্ষা দিতে হবে জানিয়ে মাশরাফি বলেছেন, ‘সফরটা আমাদের জন্য কঠিনই হয়ে গেছে। দেশের মাটিতে খেলা হলেও কথা ছিল। ওখানে কন্ডিশন সম্পূর্ণ ভিন্ন। তবে পরিস্থিতি যাই হোক, আমাদের ইতিবাচক ক্রিকেট খেলতে হবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রংপুরকে হারিয়ে ফাইনালে ঢাকা

স্পোর্টস ডেস্ক: রংপুরের দেয়া ১৪৩ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ঢাকা শিবিরে আঘাত হানেন ...