সোমবার, ২৭ মে ২০১৯, ০৭:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ক্ষমতা উপভোগের নয়, সেবা করার সুযোগ: প্রধানমন্ত্রী প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে হাতুড়িপেটা কারাগারে পলাশ রায় হত্যা ও প্রবীর শিকদারের পরিবারকে দেশছাড়ার পাঁয়তারার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন মাদকসক্ত শিক্ষকের হাতে সহকর্মী গুরুতর আহত ইবিতে নিজস্ব অর্থায়নে আইআইইআর-এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন জামালপুরে নারী ও শিশু ধর্ষন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন র‌্যাব-১৩ অভিযান পরিচালনা করে ২৪৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট, গাঁজা আটক করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম টাঙ্গাইলের করটিয়া হাটে ক্রেতা-বিক্রেতাদের উপচেপড়া ভিড় ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর রংপুরে কৃষকের ধান কেটে দিলো মেট্রোপুলিশ কমিশনার

সাটুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাটুরিয়া উপজেলার নয়াডিংঙ্গি নামক এলাকায় রাইজিং স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক চাঁন মিয়া (২৫)। চাঁন মিয়া বাড়ি রংপুর জেলায়। পিকআপের হেলপার হাবিবুর রহমান (২৫) ও মুরগী ব্যবসায়ী জিল্লুর রহমান (৩০)। হাবিবুর ও জিল্লুর বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলায়

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে পাটুরিয়ামুখী একটি মালবোঝাই ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মুরগী বহনকারী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক, হেলপার ও তাদের সাথে থাকা মুরগী ব্যবসায়ী নিহত হয়।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুতফর রহমান সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক ও পিকাপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com