মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৬:৫৬ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

সাহস থাকলে মাঠে নামেন- বিএনপির নেতাকর্মীদের নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, যারা আন্দোরনের মাঠ থেকে পালিয়ে যায়। তাদের দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হবে না। সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে মুজিব নগর দিবস উপলক্ষে সিরাজগঞ্জের বাগবাটিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশ শেষে সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়ায় সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেনর বাসায় যান এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাগবাটী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিব নগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন বাগবাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আব্দুল বারী তালুকদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মঞ্জুর মোরর্শেদ সজল প্রমুখ।

পিপুলবাড়িয়া বাজার স্বাধীনতা মঞ্চে অনুষ্ঠিত এ সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি এবং তার দোসররা মুজিবনগর দিবস পালন করে না কিন্তু ওরা পালন করে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন। অথচ এই মুজিব নগর থেকে বাংলাদেশ মুক্তিযুদ্ধের পরিকল্পনা করা হয়। বঙ্গবন্ধুর অবর্তমানে সৈয়দ নজরুল ইসলামকে অস্থায়ী রাষ্ট্রপতি ঘোষণা করে শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার নেতৃত্বে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়।

তিনি বলেন, ৭১’র মুক্তিযুদ্ধে অর্জিত স্বাধীনতার সুফল বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘরে ঘরে পৌঁছে গেছে। দেশ এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে। তিনি দেশের সামগ্রিক উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে এতো উন্নতি হচ্ছে।

ঐতিহাসিক এ দিবসে বিএনপি- জামায়াত চক্রের অশুভ সকল চক্রান্ত ও পাঁয়তারা নষ্যাৎ করার জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সুদৃঢ় ও সুসংঘটিত হবার আহবান জানিয়ে নাসিম বলেন, কোনো চক্রান্তই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে পারবে না।

সমাবেশে তিনি বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দেবার আহবান জানিে বলেছেন- সংসদে আসুন, জনগণের কথা বলুন, সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়।

নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে, কেন সংসদে যাবেন না প্রশ্ন রেখে মোহাম্মদ নাসিম বলেন, সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com