বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০১:০৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরু বোঝাই পিকআপ ট্রাকের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় দুইটি গরুও মারা গেছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের অদুরে কয়েলগাঁতী রেলক্রসিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই চালক কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের রহমত আলীর ছেলে সূর্য্য (৪৫) পাকুড়িয়া গ্রামের বিশা মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার (৩৬) নিহত হন। আহত হন আরো ৩ জন। তাদের বাড়ি একই স্থানে। আহদের উদ্ধার করে হাসপাতালে নেবার পর চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যান এবং একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে চালকের পরিচয় পাওয়া গেছে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আরএমও ডাঃ সমুনুল হক।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, কামারখন্দ থেকে গরু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) রেলক্রসিং পার হয়ে পাশ্ববর্তি উল্লপাড়া উপজেলার হাটে যাবার চেষ্টা করছিল। এ সময় ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি পিকআপটিকে ধাকা দেয়। এ সময় পিকআপটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে চালক নিহত এবং কমপক্ষে ৩ যাত্রী আহত হন।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন মারা যান এবং একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com