রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / রাজনীতি / সিলেটের ছাতকে সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে ছাতক উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের প্রতিবাদ মিছিল
protibad misil chatok

সিলেটের ছাতকে সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে ছাতক উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের প্রতিবাদ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ – ৫ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বর্তমান সংসদ সদস্য জননেতা মুহিবুর রহমান মানিককে মনোনীত করেন দলটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই খবরটি প্রকাশের পর থেকে ছাতকে বিভিন্ন মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হওয়ার খবর পাওয়া গেছে।

সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে  সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে সমালোচিত করার লক্ষ্যে মুহিবুর রহমান মানিক এবং উনার ভাই খুরমা উত্তর ইউনিয়ন পরিষদের দুইবারের জননন্দিত চেয়ারম্যান বিল্লাল আহমেদের বিরুদ্ধে বিভিন্ন অপবাদ ও ষড়যন্ত্রমূলকভাবে সমালোচনায় আনার চেষ্টা করছে ছাতকের একটি কুচক্রী মহল।

Bikkhob Michil chatok 554

এরফলে ছাতকে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটে উত্তেজনা ও ক্ষোভ দেখা দেয়। এরই ধারাবাহিকতায় ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাহিদ হাসান ডালিমের নির্দেশে কয়েকটি ইউনিয়নে প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

সূত্রমতে গত ২৪/০৭/২০৮ ইং তারিখে ছাতক উপজেলা শাখার আওতাধীন দোলার বাজার ইউনিয়ন ছাত্রলীগ, ছৈলা আফজালাবাদ ইউনিয়ন ছাত্রলীগ, চরমহল্লা ইউনিয়ন ছাত্রলীগ, সিংচাপইড় ইউনিয়ন ছাত্রলীগ, খুরমা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ সহ এই পাঁচটি ইউনিয়নের তৃণমূল নেতৃবৃন্দ প্রতিবাদ মিছিল ও পথসভা করে এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানায়।

উক্ত প্রতিবাদ মিছিল ও পথসভাগুলোতে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সব সময় আপডেট নিউজ পড়তে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

আওয়ামীলীগ সরকারের আমলে সব সময় সুষ্ঠু নির্বাচন হয়, কারণ আমরা ভোট চুরি করতে অভ্যস্ত নয়-আইনমন্ত্রী এড্যভোকেট আনিসুল হক

সাইমুন আহমেদ,আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি।  ০৭/১২/১৮ঐক্যফ্রন্ট ও বিএনপির  সত্যিকারের আসল রূপ প্রকাশ হয়ে গেছে।  বিএনপির সাহেবরা আগেও জামায়াতের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।