মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৭:০৪ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

সোহাগের কোরিওগ্রাফিতে নাচলেন পরী

বিনোদন প্রতিবেদক:

সচরাচর পরীমনিকে অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায় না। তবে এবার তিনি নাচলেন চ্যানেল আই ‘গানের রাজা’ গ্রান্ড ফাইনালের মঞ্চে। ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় প্রায় শতাধিক শিশু শিল্পীর সঙ্গে তিনি মঞ্চে পারফর্ম করেন।

 

শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘এসিআই এক্সট্রা ফান কেক ‘চ্যানেল আই গানের রাজা’ পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

পরীমনি জানান, ‘শিশুদের প্রতি আমার একটা দুর্বলতা রয়েছে। আর অনুষ্ঠানটিও ক্ষুদে গানের শিল্পীদের নিয়ে। যার কারণে অংশগ্রহণ করা।’

এবারের আয়োজনে সারাদেশের ৫ হাজার প্রতিযোগী টপকে প্রথমবারের মতো আয়োজিত চ্যানেল আই ‘গানের রাজা’ হয়েছে খুলনার ফাইরুজ লাবিবা। প্রথম রানার্সআপ হয়েছে নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম এবং দ্বিতীয় রানার্সআপ হয়েছে ময়মনসিংহের সিঁথি সরকার।

লাক্সতারকা মুমতাহিনা টয়া ও শিশু শিল্পী সাহির আমান খানের উপস্থপনায় গানের রিয়্যালিটি শো’র গ্র্যান্ড ফিনালে আসরের বাড়তি চমক ছিল চিত্র তারকাদের পরিবেশনা। বিজয়ীদের নাম ঘোষণার আগে জনপ্রিয় গানে পারফর্ম করেন পূর্ণিমা, রোশান, পরীমনি। কোরিওগ্রাফি করেন তানজীল আলম এবং ইভান শাহরিয়ার সোহাগ।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com