Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / সৌরভকে নোটিস পাঠাল বিসিসিআই

সৌরভকে নোটিস পাঠাল বিসিসিআই

স্পোর্টস ডেস্ক:

স্বার্থের সংঘাত। সৌরভ গাঙ্গুলিকে নোটিস পাঠাল ভারতীয় ক্রিকেট বোর্ড। আইপিএলে দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ। সিএবির সভাপতি থাকাকালীন দিল্লির পরামর্শদাতা হিসাবে যোগদান করার পরই সৌরভয়ের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিয়োগ উঠেছিল। যদিও সৌরভ সেই সময় বলেছিলেন, কোনও রকম স্বার্থের সংঘাত নেই। আমি আগেই আইপিএল গভর্নিং কাউন্সিল থেকে পদত্যাগ করেছি।

তাছাড়া দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে যোগ দেওয়ার আগে আমি বোর্ডের সিওএ কমিটির সঙ্গে কথা বলেছি। তবে এবার ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে আইনজীবী ডি কে জৈন তাকে নোটিস পাটিয়েছেন। এক সপ্তাহের মধ্যে সৌরভকে সেই নোটিসের উত্তর দিতে হবে। একই সময় দুটি ভূমিকা পালনের ক্ষেত্রে স্বার্থের সংঘাত না থাকার পক্ষে যুক্তি দিতে হবে।

রঞ্জিত কুমার শিল ও ভাস্বতী সাতুয়া নামের দুজন সৌরভের বিরুদ্ধে ডি কে জৈনের কাছে অভিযোগ করেছিলেন। রঞ্জিত কুমার শিল চিঠিতে লিখেছিলেন, কলকাতা বনাম দিল্লি ম্যাচ চলাকালীন সৌরভ কী করে একসঙ্গে দুটি ভূমিকা পালন করেন! একদিকে, তিনি সিএবি সভাপতি হিসাবে ইডেনে ম্যাচ আয়োজনের বিভিন্ন দায়িত্ব সামলেছেন। আরেকদিকে, তিনি দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে ডাগ আউটে বসচেন।

স্বার্থের সংঘাত এড়িয়ে এটা কি সম্ভব? রঞ্জিত কুমার শীলের চিঠির প্রাপ্ত স্বীকার করে ডি ক জৈন জানিয়েছেন, সৌরভকে নোটিস পাঠানো হয়েছে। স্বার্থের সংঘাত প্রসঙ্গে তাকে নিজের অবস্থান স্পষ্ট করতে বলা হয়েছে। এক সপ্তাহের মধ্যে তাকে উত্তর দিতে হবে। তার পর আমরা পরবর্তী পদক্ষেপ ঠিক করব।

সৌরভয়ের পাশাপাশি কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়াকেও নোটিস পাঠিয়েছেন ডি কে জৈন। কফি উইথ করণ শো তে এই দুই ভারতীয় ক্রিকেটার মহিলাদের উদ্দেশে আপত্তজনক মন্তব্য করেছিলেন। ৯ ও ১০ এপ্রিল রাহুল ও পাণ্ডিয়ার সঙ্গে মুখোমুখি বসার কথা তার।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হ্যাটট্রিক ম্যান কুরানের সঙ্গে নাচলেন প্রীতি

স্পোর্টস ডেস্ক: মোহালিতে দিল্লির মুখের গ্রাস কেড়ে জয় ছিনিয়ে নিয়েছে পাঞ্জাব। ক্রিস গেইলের বদলে দলে ...