শনিবার, ২৫ মে ২০১৯, ০১:০২ পূর্বাহ্ন

হঠাৎ পথ হারিয়ে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

পাহাড়সম রানের নিচে চাপা পড়ে বাংলাদেশের শুরুটা ছিলো দুর্দান্ত। উদ্বোধনী জুটিতে ৮৮ রান তোলার পর হঠাৎই ছন্দপতন। ব্যক্তিগত ৩৭ রানে ওয়েগনারের বলে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরে যান ওপেনার সাদমান ইসলাম।

এরপর দ্রুতই উইকেট হারিয়ে ফেলেছে বাংলাদেশ। ১২৬ রান পর্যন্ত যেতেই মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন ও তামিম ইকবালের উইকেট খুঁইয়েছে টাইগাররা। মুমিনুল ৮ ও তামিম ইকবাল ৭৪ রান করলেও মিঠুন রানের খাতা খুলতে পারেননি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেটে ১৩০ রান করেছে রিয়াদবাহিনী। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ (০) ও সৌম্য সরকার ১০ রানে ক্রিজে রয়েছেন। এখনও ৩৫১ রানে পিছিয়ে রয়েছে টাইগাররা।

এর আগে বাংলাদেশের দেয়া ২৩৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ৭১৫ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড। স্বাগতিকদের সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড এটি। আগের সর্বোচ্চ রান ছিল ৬৯০।

২০১৪ সালে শারজায় এ রান করেছিল তারা। ২০০ রান নিয়ে অপরাজিত ছিলেন উইলিয়ামসন। এটি তার ক্যারিয়ারের দ্বিতীয় দ্বিশতক। ২৫৭ বলের ইনিংসে ছিলো ১৯টি চার। আগের দিনের ৪ উইকেটে ৪৫১ রান নিয়ে শনিবার (২ মার্চ) টেস্টের তৃতীয় দিন খেলতে নামে নিউজিল্যান্ড।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com